নাটোরে পর্ণগ্রাফি সংরক্ষণ ও সরবরাহের দায়ে গ্রেপ্তার ৫

নাটোরে পর্ণগ্রাফি সংরক্ষণ ও সরবরাহের দায়ে গ্রেপ্তার ৫

Other

জেলায় পর্ণগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে সরবরাহের দায়ে অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। আজ শুক্রবার সকালে অভিযুক্তদের নাটোর থানায় হস্তান্তর করে এ ব্যাপারে মামলা দায়ের করা হয়েছে।

গ্রেপ্তারকৃত পাঁচজন হচ্ছে- নাটোর সদর উপজেলার একডালা বাবুর পুকুরপাড় এলাকার নাইমা টেলিকমের মো. সুজন হোসেন (৩১), আনোয়ার টেলিকমের আনোয়ার হোসেন (৩৩), লিটন টেলিকমের লিটন হোসেন (২৭), নীরব ইলেকট্রনিক্সের আরিফুল ইসলাম (২৩) এবং একই উপজেলার সুলতানপুর এলাকার সুমন আলী বাবু (২৮)।

র‌্যাব-৫ রাজশাহী সিপিসি-২ নাটোর ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহউদ্দিন জানান, নাটোর সদর উপজেলার একডালা এলাকাতে কয়েকটি টেলিকম ব্যবসায় প্রতিষ্ঠানে দীর্ঘদিন ধরে পর্ণগ্রাফি সংরক্ষণ করে এলাকার যুব সমাজের কাছে অর্থের বিনিময়ে সরবরাহ করে আসছিল।

 

আরও পড়ুন


ডেডিকেশন নিয়ে সংসার করেছি, কাজের জায়গাতেও একই রকম

জলবায়ু পরিবর্তন আইন করতে যাচ্ছে নিউজিল্যান্ড

ধর্মীয় একটি রাজনৈতিক দলকে নিষিদ্ধ করছে পাকিস্তান

পাঁচ দেশের সঙ্গে বিশেষ ফ্লাইট শুরুর ঘোষণা


এই তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ৯টা থেকে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে কম্পিউটারের পাঁচটি সিপিইউ এবং ১১টি হার্ডডিস্কসহ অভিযুক্ত পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে।

নাটোর থানার ওসি মো. জাহাঙ্গীর আলম জানান, আজ শুক্রবার সকালে অভিযুক্ত ব্যক্তিদের নাটোর থানায় হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে পর্ণগ্রাফি নিয়ন্ত্রণ আইন-২০১২ এর ৮(৩)/ ৮(৫) ধারায় মামলা রুজু করা হয়েছে।

news24bd.tv / কামরুল