‘মৃত্যুর আগে একাধিকবার ধর্ষণ করা হয় তাকে’
আসিফা ধর্ষণ

‘মৃত্যুর আগে একাধিকবার ধর্ষণ করা হয় তাকে’

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

কাঠুয়া গণধর্ষণ নিয়ে চাঞ্চল্যকর তথ্য উঠে এলো ফরেনসিক রিপোর্টে। শুরুতে ফরেনসিক রিপোর্টে অভিযুক্তদের বিরুদ্ধে সেরকম প্রমাণ মেলেনি। এরপর জম্মু-কাশ্মীর পুলিশের ডিজিপি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রনালয়ের কাছে আবেদন জানায়। মার্চ মাসে দিল্লির ফরেনসিক ল্যাবে পাঠানো হয় ৮ বছরের নাবালিকার রক্তের দাগ লাগা কাপড়।

যা পরিষ্কার করেছিল অভিযুক্তরা। এছাড়া যেখানে নির্যাতিতার মৃতদেহ পড়েছিল সেখানকার মাটিও পাঠানো হয় ল্যাবে। নির্যাতিতার রক্ত ছাড়াও অভিযুক্ত পুলিশ অফিসার দীপক খাজুরিয়া, শুভম সাঙ্গরা এবং পরভেশের রক্তও পরীক্ষার জন্য পাঠানো হয়।

এপ্রিলের প্রথম সপ্তাহে দিল্লির ফরেনসিক ল্যাব যে ডিএনএ রিপোর্ট প্রকাশ করে।

তাতে নির্যাতিতার কাপড়ে যে রক্ত লেগে ছিল তার সঙ্গে অভিযুক্তদের রক্তের মিল পাওয়া গেছে। যা দেখে প্রমাণ হয় মৃত্যুর আগে একাধিকবার ধর্ষণ করা হয়েছিল তাঁকে। যে স্থানে ঘটনা ঘটে সেখান থেকে এক অভিযুক্তের মাথার চুল পাওয়া যায়। তারও পরীক্ষা করে জানা গেছে, ওই চুল অভিযুক্ত শুভম সাঙ্গরার। প্রমাণ ধ্বংস করতে অভিযুক্তরা নির্যাতিতার জামা কাপড় ধুয়ে ফেলেছিল। সেই জামা কাপড় যখন জম্মু-কাশ্মীরের ফরেনসিক ল্যাবে পাঠানো হয়, তখন রক্তের অস্তিত্বই পাওয়া যায়নি। যার ফলে অভিযুক্তদের বিরুদ্ধে ধর্ষণের মামলা করা সম্ভব হয়নি। এবার দিল্লির ফরেনসিক ল্যাব পরিষ্কার করে দিল সবকিছু।  

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর