কবরী চাচীর সঙ্গে শেষ দেখাটা হলো না: শামীম ওসমান

কবরী চাচীর সঙ্গে শেষ দেখাটা হলো না: শামীম ওসমান

অনলাইন ডেস্ক

বরেণ্য অভিনয়শিল্পী ও সাবেক সংসদ সদস্য সারাহ বেগম কবরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান। তিনি মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেছেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

শামীম ওসমান বলেন, সারাহ বেগম কবরী একজন কিংবদন্তি অভিনেত্রী ছিলেন এবং নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্যও ছিলেন তিনি। মহান মুক্তিযুদ্ধে তাঁর ব্যাপক ভূমিকা ছিল।

সম্পর্কে তিনি আমার চাচী ছিলেন। গত ২-৩ মাস আগে ওনার (কবরী) সঙ্গে আমার কথা হয়েছিল। তিনি বলেছিলেন, 'শামীম বাসায় আসো। তোমার সঙ্গে আমার কথা আছে।
আমি বলেছি, চাচী আসব। কষ্টের বিষয় আমি কথা দিয়েও কথা রাখতে পারিনি'।

আরও পড়ুন


কবরীর মৃত্যু চলচ্চিত্র অঙ্গনের জন্য অপূরণীয় ক্ষতি: পলক

হেফাজত নেতা মাওলানা জুবায়ের ৫ দিনের রিমান্ড মঞ্জুর

হুইপ পুত্রের কাণ্ড: আত্মহত্যা করা ব্যাংকারের স্ত্রীর কান্না ‌‘আমরা কি বিচার পাব না’

ওবায়দুল কাদেরের বাড়িতে ককটেল হামলা কাদের মির্জার সাজানো: উপজেলা আ.লীগ


শামীম ওসমান আরও বলেন, 'তিনি অসুস্থ থাকা অবস্থায় আমি নামাজ পড়ে ওনার জন্য দোয়া করেছি। আমি অত্যন্ত মর্মাহত তার মৃত্যুতে। চাচীর জন্য আমি সবার কাছে দোয়া প্রার্থনা করছি। মহান আল্লাহ রাব্বুল আলামিন কবরী চাচিকে জান্নাতুল ফেরদাউস নসিব করুক'।

উল্লেখ্য, করোনা আক্রান্ত হয়ে শুক্রবার রাত ১২টা ২০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন কবরী। তার মৃত্যুতে চলচ্চিত্র অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। প্রবীণ-নবীন সব শিল্পীরা তার প্রতি শ্রদ্ধা জানিয়ে শোক প্রকাশ করছেন।

news24bd.tv আহমেদ

এই রকম আরও টপিক