বাগেরহাটে স্কুলছাত্রীর কুরুচিপূর্ণ ছবি ফেজবুকে, যুবক আটক

বাগেরহাটে স্কুলছাত্রীর কুরুচিপূর্ণ ছবি ফেজবুকে, যুবক আটক

Other

বাগেরহাটের ফকিরহাটে স্কুলছাত্রীর কুরুচিপূর্ণ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেজবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় অনিক বসু (২০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। আটক যুবক অনিক বসু মূলঘর ইউনিয়নের সোনাখালী গ্রামের অমল বসুর ছেলে। শনিবার দুপুরে অনিক বসুকে পুলিশ বাগেরহাট আদালতে পাঠালে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।  

ফকিরহাট মডেল থানা অফিসার ইনচার্জ আবু সাঈদ মো. খাইরুল আনাম জানান, উপজেলার সোনাখালী গ্রামের এক স্কুলছাত্রীর সাথে আসামি অনিক বসুর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

এই সম্পর্কে থাকা অবস্থায় সরল বিশ্বাসে ওই স্কুলছাত্রী তার ফেসবুকের আইডি পাসওয়ার্ড প্রেমিক অনিক বসুকে দিয়ে দেন। প্রেমে ভাটা পড়লে প্রেমিক অনিক বসু ওই স্কুলছাত্রীর ফেসবুকের পাসওয়াড ব্যবহার করে কুরুচিপূর্ণ কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ছড়িয়ে দেয়া। অনিক বসু তার প্রেমিকার ফেসবুক আইডি থেকেই বিভিন্ন রকম অশ্লীল পোস্ট করায় ওই স্কুল ছাত্রী ও তার পরিবারকে সামাজিক ভাবে হেয় করার চেষ্টা করে।

আরও পড়ুন:


ইলিয়াস আলী গুম নিয়ে বিস্ফোরক মন্তব্য মির্জা আব্বাসের

বাংলাদেশকে করোনার ৬০ লাখ ডোজ টিকা দিতে চীনের সিনোফার্ম : স্বাস্থ্যমন্ত্রী

চট্টগ্রামে পুলিশ-শ্রমিক সংঘর্ষে নিহত বেড়ে ৫

দেশে করোনায় আক্রান্ত হয়ে আজও ১০১ জনের মৃত্যু


এ ঘটনায় ওই স্কুলছাত্রী বাদী হয়ে ফকিরহাট মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইননে (পর্ণগ্রাফি) মামলা দায়ের করার পর পুলিশ সকালে অভিযান চালিয়ে অনিক বসুকে আটক করে।

news24bd.tv / কামরুল