হাসপাতালে বেড না পাওয়ায় হতাশ করোনা রোগীর আত্মহত্যা

হাসপাতালে বেড না পাওয়ায় হতাশ করোনা রোগীর আত্মহত্যা

অনলাইন ডেস্ক

হাসপাতাল ঘুরে ঘুরে কোন বেড না পাওয়ায় হতাশ হয়ে আত্মহত্যা করেছেনেএক করোনা রোগী। ঘটনা ভারতের মহারাষ্ট্রের পুণেতে। জানা যায় আত্মহত্যা করা ওই নারীর স্বামী একাধিক হাসপাতালে ঘুরেও ভর্তি করাতে পারেনি স্ত্রীকে। এরপর ওই নারী হতাশ হয়ে আত্মহত্যার পথ বেছে নেয়।

তার স্বামীর ভাষ্যমতে, হাসপাতালে বেড না পাওয়ায় মানসিকভাবে ভেঙে পড়েছিলেন স্ত্রী। ফলে শনিবার (১৭ এপ্রিল) গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন তিনি। এ ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ দায়ের করেছে পুণে পুলিশ।

ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়েছে, পুণের ওয়ারজে এলাকার বাসিন্দা ওই নারীর (৪১) সম্প্রতি শ্বাসকষ্ট এবং কাশি শুরু হয়।

হাসপাতালে গিয়ে ১২ এপ্রিল করোনা পরীক্ষা করান। তার রেজাল্ট করোনা পজিটিভ আসে। তাকে নিয়ে তার স্বামী একের পর এক হাসপাতালে ঘুরতে থাকেন। কিন্তু কোথাও বেড পাননি তারা।

আরও পড়ুন


দেশের সবচেয়ে বড় করোনা হাসপাতালের উদ্বোধন আজ

সপরিবারে হত্যার হুমকি পেয়ে থানায় জিডি করলেন কাদের মির্জা

২৬৫ যাত্রী নিয়ে জেদ্দার উদ্দেশে উড়াল দিল বিমানের বিশেষ ফ্লাইট

আজাদ মসজিদে নায়ক ওয়াসিমের জানাজা, বনানীতে দাফন


ওই নারীর স্বামী আরও জানিয়েছেন, স্ত্রীর রীতিমতো শ্বাসকষ্ট হচ্ছিল। কিন্তু হাসপাতালে হাসপাতালে গিয়ে সে কথা বলেও বেড পাওয়া যায়নি। ফলে দিন দিন মানসিক অবসাদে ডুবে যান তার স্ত্রী।

তিনি দাবি করেন, তার বিশ্বাস ছিল যেভাবেই হোক স্ত্রীকে ঠিকই বাঁচাবেন। কিন্তু বেড না পাওয়ায় মানসিক চাপ নিতে না পেরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন তিনি। যেহেতু হাসপাতালে করোনা পরীক্ষা হয়েছিল, তাই নিয়ম মেনে তার শেষকৃত্য সম্পন্ন করে পুণে পৌরসভা। পুলিশ ‘অ্যাক্সিডেন্টাল ডেথ’-এর অভিযোগ দায়ের করে তদন্ত শুরু করেছে।

news24bd.tv আহমেদ