অসহায় ও কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান কাদেরের

অসহায় ও কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান কাদেরের

নিজস্ব প্রতিবেদক

বৈশ্বিক সংকটে সরকারের পাশাপাশি অসহায় ও কর্মহীন মানুষের পাশে দাঁড়াতে দলমত নির্বিশেষে সকল শ্রেণী পেশার মানুষের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রোববার (১৮ এপ্রিল) সকালে তাঁর সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে এ আহ্বান জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, সরকার করোনা এবং লকডাউনে অসহায় কর্মহীন মানুষের আর্থিক সুরক্ষায় ইতিমধ্যেই নিয়েছে বিভিন্ন উদ্যোগ। এ ধারাবাহিকতায় লকডাউনে ক্ষতিগ্রস্ত ১ কোটি ২৫ লাখ পরিপারের মাঝে খাদ্য সহায়তা দেওয়া হবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জানান, আসন্ন ঈদে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে ৩৬ লাখ ২৫ হাজার দরিদ্র পরিবারকে আর্থিক সহায়তা দেওয়া হবে। বিপন্ন মানুষের পাশে সবার আগে আগে দাঁড়াল  আওয়ামী লীগের রাজনৈতিক সংস্কৃতি বলে মনে করেন ওবায়দুল কাদের।

আরও পড়ুন


যে মামলায় গ্রেপ্তার হলেন মাওলানা মামুনুল হক

সিরাজগঞ্জ ৩ আসনের সাবেক সাংসদ আমজাদ হোসেন আর নেই

দুই বিশেষ ফ্লাইটে সৌদি ও ওমান গেলেন ৪৭৬ প্রবাসী

ইলিয়াস আলী গুম ইস্যু: জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন মির্জা আব্বাস


বিএনপি মহাসচিব মির্জা ফখরুল দেশের গণতন্ত্র নিয়ে নানান কথা বলার আগে নিজ দলের গণতন্ত্র প্রতিষ্ঠা করার আহবান জানিয়ে ওবায়দুল কাদের  বলেন কথায়,আচরণে,রাজনীতিতে আপাদমস্তক অগণতান্ত্রিক মূল্যবোধ চর্চা করে বিএনপি। তিনি বলেন হালুয়া রুটির গণতন্ত্র এখন জনগণ আর চায় না।

করোনা ভাইরাস রাজনৈতিক দল চিনে না, প্রতিদিনই হারাচ্ছি মূল্যবান প্রাণ,দীর্ঘ হচ্ছে মৃত্যুর মিছিল, এই সময়ে ওবায়দুল কাদের মনে করেন দোষারোপের রাজনীতি নয়,নয় অন্ধসমালোচনার তীর ছোড়া,সবাইকে সংক্রমণ রোধে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন  করতে হবে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

news24bd.tv আহমেদ