মাওলানা মামুনুল হকের মুক্তি চেয়ে খেলাফত মজলিসের হুঁশিয়ারী

মাওলানা মামুনুল হকের মুক্তি চেয়ে খেলাফত মজলিসের হুঁশিয়ারী

নিজস্ব প্রতিবেদক

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সেক্রেটারি মামুনুল হকের মুক্তির দাবি জানিয়েছে বাংলাদেশ খেলাফত মজলিস। অবিলম্বে তাকে মুক্তি না দিলে কঠোর কর্মসূচির হুঁশিয়ার দিয়েছেন তারা।

রোববার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে দলটির নেতারা এই হুঁশিয়ারী উচ্চারণ করেন। বিবৃতিতে তারা বলেন, এভাবে রমজান মাসে আলেম-উলামা ও সাধারণ মানুষকে হয়রানি ও গ্রেপ্তার করে দেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করা হচ্ছে।

বিবৃতিতে নেতাদের হয়রানি ও গ্রেপ্তার বন্ধ এবং আটকদের নিঃশর্ত মুক্তি দেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান তারা। অন্যথায় আলেম-উলামারা ঐক্যবদ্ধভাবে কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে বলে বিবৃতিতে উল্লেখ করা হয়।

আরও পড়ুন


আমজাদ হোসেনের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

মাওলানা মামুনুল হককে গ্রেপ্তার ইস্যুতে যা বললেন ডিসি হারুন

মামুনুল হকের সমর্থনে মিছিল, লাইভ হচ্ছে ফেসবুকে (ভিডিও)

প্রবীণ সাংবাদিক শফিউজ্জামান খান লোদী আর নেই


এতে আরও বলা হয়, হয়রানি ও গ্রেফতার করে আলেম-উলামাদের আন্দোলনকে ঠেকানো যাবে না। দেশের জনগণ ইসলাম ও দেশের প্রয়োজনে জীবন দিতে প্রস্তুত।

  

যৌথ বিবৃতি প্রদান করেন, বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর শায়খুল হাদীস আল্লামা ইসমাঈল নূরপুরী, নায়েবে আমীর মাওলানা ইউসুফ আশরাফ, মাওলানা আফজালুর রহমান, মাওলানা রেজাউল করিম জালালী, মাওলানা খুরশিদ আলম কাসেমী, মাওলানা আলী উসমান, মুফতি সাঈদ নূর ও  যুগ্মমহাসচিব মাওলানা আতাউল্লাহ আমীন, মাওলানা কোরবান আলী কাসেমী, মাওলানা আব্দুল আজীজ, মুফতি শরাফত হোসাইন।

news24bd.tv আহমেদ