মাওলানা মামুনুলকে আদালতে হাজির করা হবে আজ

নিজস্ব প্রতিবেদক

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে আজ ঢাকা মহানগর আদালতে হাজির করা হবে। তাকে সাতদিনের রিমান্ডে চাইবে পুলিশ।

তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মৃত্যুঞ্জয় দে সজল বলেন, মামুনুল হককে তেজগাঁও থানা থেকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে রাতে ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে। ডিবির জিজ্ঞাসাবাদ শেষে মোহাম্মদপুর থানা পুলিশ সোমবার (১৯ এপ্রিল) ঢাকা মহানগর আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড চাইবে।

রিসোর্টকাণ্ডের পর দেশজুড়ে তীব্র সমালোচনার মুখে গতকাল দুপুরে হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হককে গ্রেপ্তার করা হয়। বেলা একটায় মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদ্রাসা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।  

এরপর তাকে নেওয়া হয় শ্যামলীতে পুলিশের তেজগাঁও বিভাগের উপকমিশনারের কার্যালয়ে। জিজ্ঞাসাবাদের জন্য সেখান থেকে বেলা দুইটায় নেওয়া হয় তেজগাঁও থানায়।

তেজগাঁও থানায় কয়েক ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর রাতে মামুনুল হককে গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।


হেফাজতে ইসলামের যুগ্ন-মহাসচিব মামুনুল হক গ্রেপ্তার

যেখান থেকে গ্রেপ্তার হলেন মামুনুল হক

যে মামলায় গ্রেপ্তার হলেন মাওলানা মামুনুল হক

পরের দুই বিয়ে সামাজিকভাবে গোপন রেখেছেন মামুনুল


মোহাম্মদপুর থানার একটি মারধরের মামলায় মাওলানা মামুনুলকে গ্রেপ্তার দেখানো হয়েছে। এ ছাড়া তার বিরুদ্ধে ঢাকার বিভিন্ন থানায় অন্তত ১৭টি এবং নারায়ণগঞ্জে ১টি মামলা রয়েছে।  

ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগের যুগ্ম কমিশনার মো. মাহবুব আলম বলেন, মামুনুল হক এখন ডিবি হেফাজতে আছেন। সোমবার (১৯ এপ্রিল) তাকে ঢাকা মহানগর আদালতে পাঠানো হবে।  

news24bd.tv নাজিম