হিরো আলমের ইফতার বিতরণ

অনলাইন ডেস্ক

হিরো আলমের ইফতার বিতরণ

করোনার আক্রমণে বিপর্যস্ত পুরো পৃথিবী। লকডাউন আর অর্থনৈতিক সংকট যেন আরও তীব্র হয়ে পড়ছে এ সময়টায়। আর এই কঠিন সময়ে আরও একবার অসহায় মানুষের আশার আলো হয়ে দাঁড়ালেন হিরো আলম।

নিজ এলাকা বগুড়ার বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে গতকাল থেকে আজ পর্যন্ত মোট ৩০০ পরিবারকে ইফাতার সামগ্রী বিতরণ করেছেন তিনি। এসবের মধ্যে ছিল মুড়ি, ছোলা, খেজুর, চিনি, ছোলা, শুকনো বুন্দিয়াসহ প্রয়োজনীয় সামগ্রী।

এ ব্যাপারে হিরো আলম বলেন, খুব বেশি কিছু করতে পারি নাই। রমজান মাসে সামর্থ্য মতো চেষ্টা করেছি অসহায় বা আর্থিক সমস্যায় যারা রয়েছেন একটু সহযোগিতা করার।


আরও পড়ুনঃ


বাইডেনের প্রস্তাবে রাজি পুতিন

বাঙ্গি: বিনা দোষে রোষের শিকার যে ফল

একজন মিডিওকার যুবকের ১৮+ জীবনের গল্প এবং অন্যান্য

মৃত্যুতে যারা আলহামদুলিল্লাহ বলে তারা কী মানুষ?


তিনি আরও বলেন, ঈদের পাঁচ দিন আগে থেকেই সেমাই, চিনিসহ শাড়ি, লুঙ্গি বিতরণ করবো ঠিক করেছি। করোনার কারণে মানুষের হাতে কাজ নাই, টাকা নাই। তাদের পাশে দাঁড়াতে চাই। আমার জন্য সবাই দোয়া করবেন।

news24bd.tv / নকিব

পরবর্তী খবর

আসছে নতুন ‘যমজ’

অনলাইন ডেস্ক

আসছে নতুন ‘যমজ’

দর্শকপ্রিয় নাটকগুলোর একটি ‘যমজ’। নাটকটিতে একাই তিনটি চরিত্রে অভিনয় করেছেননন্দিত অভিনেতা মোশাররফ করিম। জনপ্রিয়তা বিবেচনা করে একে একে নির্মিত হয়েছে ১৩টি সিক্যুয়েল। কিন্তু করোনার কারণে গত ঈদে নাটকটির কোন সিক্যুয়েল নির্মিত হয়নি। তবে এবারের ঈদে থাকছে ‘যমজ ১৪’। আগের নাটকগুলোতে তিন চরিত্রে দেখা গেলেও এবারের পর্বে চারটি চরিত্রে পর্দায় হাজির হবেন এই অভিনেতা।

‘যমজ ১৪’ রচনা করেছেন অভিনেতা-নির্মাতা কচি খন্দকার। এতে অভিনয়ও করছেন তিনি। বরাবরের মতো এবারও নাটকটি নির্মাণ করছেন আজাদ কালাম। 

‘যমজ ১৪’ নাটকে যুক্ত হয়েছেন অভিনেত্রী সারিকা। এতে তাকে জবা চরিত্রে দেখা যাবে। 

ঈদের চতুর্থ দিন রাত ৮টা ৩০ মিনিটে আরটিভিতে দেখা যাবে নাটকটি।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

এবার ঈদে প্রীতমের কন্ঠে "গুপ্তচর মন"

অনলাইন ডেস্ক

এবার ঈদে প্রীতমের কন্ঠে

প্রীতমের লেখা ও সুর করা সব গানের একটা আর্কাইভ করবে। প্রতিটি গীতিকবি, সুরস্রষ্টা ও তাদের পরিবারের একটা বড় দায়িত্ব। সৃষ্টিশীল মানুষের প্রতি এই যত্নটুকু নেই বলেই " সর্বত মঙ্গল রাঁধে" বা "আইলারে নয়া দামান" এর মত গানের মূল মালিক কে সেটা নিয়ে বিতর্ক তৈরি হয়। 

তিনি বলেন, আমার বিগত ২১ বছরের সংগীত জীবনে অন্যতম একটি গান "গুপ্তচর মন"। এই গানটি এখন " আমার দুঃখ সারি সারি" হিসেবেই বেশি জনপ্রিয়। গানটি ২০০৩ সালে গেয়েছিলেন গায়ক আসিফ আকবর, আর অডিও, সিডি, ভিসিডি প্রকাশ করেছিলেন সাউন্ডটেক। 
 
তিনি আরও বলেন, গানটি প্রকাশের পর ডিজিটাল মাধ্যমে অনেক যায়গাতেই গীতিকার হিসেবে আমার নাম নেই। অনেক যায়গায় অন্য গীতিকার, সুরকারের নাম লেখা রয়েছে। আমি আশা করি করি গানটি নতুন ভাবে প্রকাশিত হলে এই সংশয় দুর হবে। 

উল্লেখ্য, প্রথম গানটি প্রকাশের ক্ষেত্রে সাউন্ডটেক এর অর্থ বিনিয়োগ ছিল। গানটির জন্য মৌখিক চুক্তি হলেও আমার সাথে সাউন্ডটেক বা কোন শিল্পীর কোন লিখিত চুক্তি হয়নি। তবুও ওই গানটির সাউন্ডটেক এর ব্যানারে অডিও সিডি, ভিসিডি, মাধ্যমে প্রচার বা বিক্রির ক্ষেত্রে আমার কোন আপত্তি নেই।

তবে ডিজিটাল মাধ্যমে প্রচারের জন্য বা অন্য কোন শিল্পীকে দিয়ে নতুন করে গাওয়ানোর জন্য সাঊন্ডটেক চাইলে আমার সাথে নতুন চুক্তি করে নিতে পারেন।

যারা আমার কন্ঠে গানটি শুনতে চাইতেন তারা এবার ঈদে Spotify, Apple music, Amazon সহ প্রায় ১৫০টি ডিজিটাল মাধ্যমে প্রকাশ করা হচ্ছে। 

আপনারা এই অ্যাপ গুলোতে গিয়ে Pritom Ahmed লিখে সার্চ করলেই শুনতে পারবেন। লেখাটির শেষে Spotify ও Apple Music এর লিঙ্ক দেয়া হোল।  

news24bd.tv / কামরুল 

পরবর্তী খবর

আমি কোনো সম্পর্কে কাউকে ঠকাইনি: দীপিকা

অনলাইন ডেস্ক

আমি কোনো সম্পর্কে কাউকে ঠকাইনি: দীপিকা

পর্দা ও বাস্তব জীবনের কেমিস্ট্রি দর্শকমহলে বেশ জনপ্রিয় বলিউডের তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। তবে বিয়ের আগেও প্রেম-লিভ ইন সম্পর্ক নিয়ে আলোচনায় ছিলেন দীপিকা। সম্প্রতি নায়িকার একটি পুরনো ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে তিনি নিজের যৌনজীবন নিয়ে কথা বলেছেন।

প্রায় এক দশক আগে ম্যাগাজিনের সাক্ষাৎকারে দীপিকা জানিয়েছেন, আমার কাছে যৌনতা মানে শারীরিক সুখ নয়, এর সঙ্গে জড়িয়ে থাকে আবেগ। আমি কোনও সম্পর্কে থাকাকালীন কাউকে ঠকাইনি।

তিনি বলেন, আমি আমার সঙ্গীকে যদি ঠকাই তাহলে সম্পর্কে থাকব কেন? তার থেকে তো সিঙ্গেল লাইফ উপভোগ করাটা ভালো। যদিও এই কারণে অতীতে অনেকবার কষ্ট পেতে হয়েছে।

প্রসঙ্গত, 'রামলীলা' সিনেমার শুটিংয়ে একে অপরকে মন দিয়েছিলেন এই তারকা দম্পত্তি। সেসময় রণবীরের চেয়েও বেশি উপার্জন করতেন দীপিকা। তা সত্বেও রণবীরকেই নিজের জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছিলেন নায়িকা। বিয়ের ২ বছর পার হলেও রিল হোক বা রিয়েল সবেতেই উষ্ণ এই জুটির রসায়ন।

news24bd.tv / কামরুল 

পরবর্তী খবর

করোনা আক্রান্ত কঙ্গনা, বললেন সাধারণ সর্দি-জ্বর ছাড়া কিছুই না

অনলাইন ডেস্ক

করোনা আক্রান্ত কঙ্গনা, বললেন সাধারণ সর্দি-জ্বর ছাড়া কিছুই না

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। সে খবর নিজেই ইনস্টাগ্রামে জানালেন তিনি। হিমাচলে নিজের বাড়িতে যাবেন বলে কোভিড পরীক্ষা করিয়েছিলেন শুক্রবার। পরের দিন সকালে পরীক্ষার ফলাফল পজিটিভ আসে।

টুইটার থেকে বিতাড়িত হয়েছেন এই অভিনেত্রী। ইনস্টাগ্রামই এখন তার ভরসা। তিনি সেখানেই নিজের মতামত প্রকাশ করেন। অনুরাগীদের তার যাবতীয় খবরাখবর দেন।

শনিবার সকালে কোভিড পজিটিভ হওয়ার খবরটি ইনস্টাগ্রামেই প্রকাশ করলেন কঙ্গনা।

তিনি বলেন, ‘এই রোগ সাধারণ সর্দি-জ্বর ছাড়া আর কিছুই নয়। সংবাদমাধ্যম একটু বেশিই বাড়াবাড়ি করছে। যার ফলে কিছু মানুষ আতঙ্কে ভুগছেন’।

পজিটিভ হওয়ার খবর দেওয়ার সঙ্গে কঙ্গনা এ কথাও জানিয়ে দিলেন, এই ভাইরাসকে ধ্বংস করবেন তিনি। সবার উদ্দেশ্যে তিনি বলেন, ‘এই ভাইরাসকে ক্ষমতাশালী হতে দেবেন না। এর থেকে আপনার শক্তি অনেক বেশি। ভয় পাবেন না। আপনি যদি ভাইরাসে ভয় পান, তবে আমি অন্য ভয় দেখাব আপনাদের’।


আরও পড়ুনঃ


ট্রিও মান্ডিলি: এক আধুনিক রূপকথার গল্প

নিষেধাজ্ঞা সত্ত্বেও যাত্রী নিয়ে শিমুলিয়াঘাট ছাড়লো ফেরি

শত বছরের পুরনো বিয়ের রীতি ভাঙলেন ‘হার্ডকোর ফেমিনিস্ট’ যুবক

করোনা ঠেকাতে বিজেপি নেতার গোমূত্র পান, দিলেন পরামর্শও (ভিডিও)


হালকা জ্বর হয়েছিল এই অভিনেত্রীর। দুর্বল হয়ে পড়েছিলেন। সঙ্গে চোখ জ্বালাও হচ্ছিল কঙ্গনার। হিমাচলে নিজের বাড়ি যাওয়ার আগে পরীক্ষা করিয়েছিলেন। তাতেই শরীরে করোনা ধরা পড়ে। বর্তমানে তিনি নিভৃতবাসে রয়েছেন বলে জানান।

news24bd.tv / নকিব

পরবর্তী খবর

নেই টুইটার, ইন্সটাগ্রামে ক্ষোভ ঝেড়ে মামলা খেলেন কঙ্গনা

অনলাইন ডেস্ক

নেই টুইটার, ইন্সটাগ্রামে ক্ষোভ ঝেড়ে মামলা খেলেন কঙ্গনা

টুইটারে ‘মনের কথা’ বলার রাস্তা পাকাপাকি ভাবে বন্ধ হয়ে গিয়েছে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের। অগত্যা ইনস্টাগ্রামকে হাতিয়ার করেই সব ক্ষোভ উগরে দিচ্ছেন বলিউডে বিজেপি ঘনিষ্ঠ বলে পরিচিত অভিনেত্রী।

গত বৃহস্পতিবার রাতে ফের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করেন তিনি। এ বার আরও বেশি আক্রমণাত্মক। মমতার একাধিক ছবি বিকৃত করে, কুরুচিকর কথা লিখে নিজের ভেরিফায়েড অ্যাকাউন্ট থেকে স্টোরি পোস্ট করেন কঙ্গনা। সরাসরি তাকে ‘রাক্ষসী’ আখ্যা দেন অভিনেত্রী। তার অভিযোগ, মমতার রাজত্বে হিন্দুদের গণহত্যা হচ্ছে।

নেটমাধ্যমে কঙ্গনার এই সব কীর্তিকলাপ চোখ এড়ায়নি কারও। মুখ্যমন্ত্রীকে আবারও এমন কুরুচিকর আক্রমণ করায় শুরু হয়েছে নিন্দার ঝড়। এর পরেই কঙ্গনার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিয়েছেন তৃণমূলের মুখপাত্র ঋজু দত্ত।

গত বৃহস্পতিবার বিধাননগর থানায় সাম্প্রদায়িক বিভেদ সৃষ্টির অভিযোগে অভিনেত্রীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেন তিনি।

পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের ফলাফল শুরু থেকেই মেনে নিতে পারেননি অভিনেত্রী। তৃণমূলের জয় ঘোষণার পর থেকেই একাধিক মমতা-বিরোধী পোস্ট ভেসে উঠেছিল কঙ্গনার টুইটারের দেওয়ালে।

বাংলার মুখ্যমন্ত্রীকে ‘রাবণ’-এর সঙ্গে তুলনা করেছিলেন তখনই। এ বার মমতার ছবি বিকৃত করে তাকে রাক্ষসের রূপ দেওয়ায় ঋজু বলেন, “কঙ্গনা রানাউত একজন জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী। পদ্মশ্রী সম্মান পেয়েছেন। এমন কাজ করা ওর শোভা পায় না। আমাদের দলের মতাদর্শ উনি না-ই মানতে পারেন। কিন্তু রাজ্যের মুখ্যমন্ত্রীকে এ ভাবে অসম্মান করতে পারেন না।”


আরও পড়ুনঃ


ট্রিও মান্ডিলি: এক আধুনিক রূপকথার গল্প

আইপিএল নেই, বাড়ি ফিরে যা করতে চান কোহলি

ইসরাইলের বিরুদ্ধে লড়াই করা মুসলিম উম্মাহর ধর্মীয় দায়িত্ব: হুথি নেতা

শত বছরের পুরনো বিয়ের রীতি ভাঙলেন ‘হার্ডকোর ফেমিনিস্ট’ যুবক


ঋজু মনে করেন, কঙ্গনার এ ধরনের পোস্ট পশ্চিমবঙ্গে সাম্প্রদায়িক অশান্তি উস্কে দিতে পারে যে কোনও সময়। ধর্মীয় উত্তেজনা সৃষ্টির অভিযোগে আগেও এফআইআর করা হয়েছে কঙ্গনার বিরুদ্ধে।

অবশ্য তৃণমূলের মুখপাত্রের লিখিত এফআইআর-এর কপির ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন এই অভিনেত্রী। আবার একই ভাবে মমতাকে কটাক্ষ করে লিখেছেন, ‘রক্ত পিপাসু রাক্ষসী মমতা নিজের শক্তি দিয়ে আমাকে চুপ করাতে চাইছে’।

news24bd.tv / নকিব

পরবর্তী খবর