বাকবিতণ্ডায় জড়ােনো নারী চিকিৎসকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি

বাকবিতণ্ডায় জড়ােনো নারী চিকিৎসকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি

অনলাইন ডেস্ক

রাজধানীর এলিফেন্ট রোডে পুলিশ সদস্য ও ম্যাজিস্ট্রেটের সঙ্গে বাকবিতণ্ডায় জড়ােনো সেই নারী চিকিৎসক ডা. সাঈদা শওকত জেনির বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছে পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন।

তাদের পক্ষ থেকে সোমবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বলা হয়, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে ওই নারী চিকিৎসক যেসব শব্দ প্রয়োগ করেছেন তা অরুচিকর ও লজ্জাজনক। তিনি কর্তব্যরত পুলিশ কর্মকর্তাদের ‘তুই’ বলে সম্বোধন করেছেন। পেশাগত দায়িত্ব পালনকালে পুলিশ সদস্যদের প্রতি একজন চিকিৎসকের অপেশাদার ও অরুচিকর আচরণে পুলিশের প্রতিটি সদস্য মর্মাহত।


সুরা আরাফ ও সুরা আনফালের বাংলা অনুবাদ

নারী ফুটবল দলে করোনার হানা

নিখোঁজের ১১২ দিন পর সেপটিক ট্যাঙ্কে মিলল নারীর লাশ


বিবৃতিতে আরও বলা হয়, পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে। নিজ মন্ত্রণালয়ের বৈধ আদেশ লংঘন ও কর্তব্যরত ম্যাজিস্ট্রেট এবং পুলিশ কর্মকর্তাদের সাথে অসৌজন্যমূলক আচরণের জন্য সংশ্লিষ্ট বিভাগের কাছে ওই চিকিৎসকের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন জোর দাবি জানাচ্ছে।

গত রোববার লকডাউনের পঞ্চম দিনে রাজধানীর এলিফ্যান্ট রোডে পরিচয়পত্র দেখতে চাওয়ায় ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বাগবিতণ্ডায় জড়ান নারী চিকিৎসক ডা. সাঈদা শওকত জেনি। এসময় ওই চিকিৎসক নিজেকে বির বিক্রমের মেয়ে পরিচয় দেন।

পরে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেট ও পুলিশ সদস্যও নিজেদের মুক্তিযোদ্ধার সন্তান পরিচয় দেন।

বাগবিতণ্ডার সেই ভিডিওটি পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

news24bd.tv তৌহিদ