সরকার নিজের পতন ডেকে আনছে: খেলাফত মজলিস

সরকার নিজের পতন ডেকে আনছে: খেলাফত মজলিস

অনলাইন ডেস্ক

বাংলাদেশ খেলাফত মজলিসের সিনিয়র নায়েবে আমীর মাওলানা ইউসুফ আশরাফ বলেছেন, পবিত রমজান মাসে আলেম-উলামা ও ইসলামী নেতৃবৃন্দকে গ্রেপ্তার ও হয়রানি করে মানুষের মাঝে আতঙ্ক তৈরি করা হচ্ছে। সরকার জনগণের প্রতিবাদকে ভয় পায় বলে লকডাউনের মধ্যে আলেম-উলামা ও ইসলামী নেতৃবৃন্দকে গ্রেপ্তার করে লকডাউনকে পশ্নবিদ্ধ করা হয়েছে।

তিনি বলেন, রিমান্ডের নামে আলেম-উলামাদের সাথে অমানবিক আচরণ করা হচ্ছে। হামলা মামালা ও গ্রেপ্তার করে সরকার নিজের পতন ডেকে আনছে।

হামলা মামলা হয়রানি ও গ্রেপ্তার বন্ধ করুন, রিমান্ডে অমানবিক আচরণ আল্লাহ সহ্য করবেন না। তিনি বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব ও হেফাজতে ইসলামের যুগ্মমহাসচিব আল্লামা মামুনুল হক, যুগ্মমহাসচিব মাওলানা জালালুদ্দীনসহ আটক সকলকে নিঃশর্ত মুক্তি দেওয়ার জন্য সরকারের প্রতি আহবান জানান।


সুরা আরাফ ও সুরা আনফালের বাংলা অনুবাদ

নারী ফুটবল দলে করোনার হানা

নিখোঁজের ১১২ দিন পর সেপটিক ট্যাঙ্কে মিলল নারীর লাশ


অন্যথায় আলেম-উলামারা ঐক্যবদ্ধভাবে কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে।

তিনি আজ দুপুরে বাংলাদেশ খেলাফত মজলিসের জরুরি কেন্দ্রীয় নির্বাহী পরিষদের বৈঠকে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

বৈঠকে উপস্থিত ছিলেন- নায়েবে আমীর মাওলানা খুরশিদ আলম কাসেমী, যুগ্মমহাসচিব মাওলানা আতাউল্লাহ আমীন, অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, সাংগঠনিক সম্পাদক মাওলানা আবুল হাসানাত জালালী, সমাজকল্যাণ সম্পাদক মাওলানা মাহবুবুল হক, সহ-সমাজকল্যাণ সম্পাদক মাওলানা শরীফ হোসাইন, বায়তুলমাল সম্পাদক মাওলানা নিয়ামতুল্লাহ, সহ-বায়তুলমাল সম্পাদক মাওলানা ফজলুর রহমান, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা মুহসিনুল হাসান, সহ-প্রশিক্ষণ সম্পাদক মাওলানা জহিরুল ইসলাম, প্রকাশনা সম্পাদক মাওলানা হারুনুর রশীদ ভূঁইয়া, নির্বাহী সদস্য মাওলানা রুহুল আমীন খান প্রমূখ।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর