রয়েল রিসোর্টে সহিংসতার ঘটনায় জাপা নেতা গ্রেপ্তার
রয়েল রিসোর্টে সহিংসতার ঘটনায় জাপা নেতা গ্রেপ্তার

রয়েল রিসোর্টে সহিংসতার ঘটনায় জাপা নেতা গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রয়েল রিসোর্টে হেফাজত নেতা মামুনুল হকের নারী ঘটিত বিষয়ের জেরে সহিংসতা ও অগ্নিসংযোগের ঘটনায় দায়ের করা মামলায় সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও সম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফকে গ্রেপ্তার কর হয়েছে।

সোমবার (১৯ এপ্রিল) দুপুরে ওই ইউনিয়ন পরিষদের কার্যালয় থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে নিশ্চিত করেন সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুল ইসলাম।


পুলিশের হাতে চিকিৎসক হয়রানি, প্রতিবাদ এফডিএসআরের

সুরা আরাফ ও সুরা আনফালের বাংলা অনুবাদ

নারী ফুটবল দলে করোনার হানা

নিখোঁজের ১১২ দিন পর সেপটিক ট্যাঙ্কে মিলল নারীর লাশ

‘মামুনুলকে গ্রেপ্তারে সরকারের লকডাউন’ যারা বলছেন, তাদের বলছি


তিনি জানান, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয়সহ যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীদের বাড়িঘরে হামলা ভাঙচুর করার ঘটনায় মোগড়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক নাসির উদ্দিনের দায়ের করা মামলায় সম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে দুটি মামলায় গ্রেপ্তার দেখিয়ে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

নারায়ণগঞ্জ আদালত পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান জানান, আব্দুর রউফ চেয়ারম্যানকে সাত দিনের রিমান্ড চেয়ে পুলিশ আদালতে পাঠিয়েছে। নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহিমা খাতুন আগামীকাল (মঙ্গলবার) রিমান্ড শুনানির তারিখ নির্ধারণ করে আসামিকে জেল হাজাতে পাঠানোর নির্দেশ দেন।

news24bd.tv তৌহিদ