আওয়ামী লীগের দুই পক্ষের পাল্টাপাল্টি কর্মসূচী, পুলিশি বাধায় পণ্ড

আওয়ামী লীগের দুই পক্ষের পাল্টাপাল্টি কর্মসূচী, পুলিশি বাধায় পণ্ড

অনলাইন ডেস্ক

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের নতুনবাজার এলাকায় আওয়ামীলীগের দুপক্ষের পাল্টাপাল্টি কর্মসূচি পণ্ড করে দিয়েছে পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় সেখানে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের ডাক দিয়েছিল বিবাদমান দুই পক্ষ।

কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি কর্মসূচি পণ্ড করার বিষয়টি নিশ্চিত করে বলেন, বিবাদমান দুপক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হওয়ায় কাউকেই কোনো সভা-সমাবেশ করতে দেওয়া হয়নি। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

চরকাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান আরিফ বলেন, কাদের মির্জার সহযোগীদের হামলায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী এবং শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক নুরুজ্জামান স্বপন আহত হওয়ার প্রতিবাদে ওই কর্মসূচি ডাকা হয়েছিল। কিন্তু উদ্বুদ্ধ পরিস্থিতিতে প্রশাসনের অনুরোধে সেই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদসভার কর্মসূচি স্থগিত করতে হয়। আওয়ামী লীগ নেতা নুরনবী চৌধুরীর সুস্থতায় সবার কাছে দোয়া কামনা করেন আরিফ।


আরও পড়ুনঃ


বাঙ্গি: বিনা দোষে রোষের শিকার যে ফল

গালি ভেবে গ্রামের নাম মুছে দিলো ফেসবুক

'টিকায় কিছু হবে না, লাভ যা হওয়ার মদেই হবে'

রাস্তা-ঘাট থেকে শুরু করে শ্বশুড় বাড়িতেও পদ-পদবীর দাপট


অন্যদিকে প্রশাসনের বাধার মুখে প্রতিবাদসভা ডেকেও তা করতে পারেননি বলে জানিয়েছেন কাদের মির্জার অনুগত ইউনিয়ন আওয়ামী লীগের কথিত সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন বাদল।

এদিকে পাল্টাপাল্টি কর্মসূচিতে থমথমে পরিস্থিতি বিরাজ করছে কোম্পানীগঞ্জে। এলাকায় অতিরিক্ত র‍্যাব-পুলিশ মোতায়েন করা হয়েছে।

news24bd.tv / নকিব