থানায় পুলিশ আমার গায়ে হাত তুলেছে: অভিযোগ কাদের মির্জার

থানায় পুলিশ আমার গায়ে হাত তুলেছে: অভিযোগ কাদের মির্জার

Other

থানায় আটক থাকা অনুসারীদের দেখতে গিয়ে পুলিশের আক্রমণের শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন বসুরহাটের মেয়র আবদুল কাদের মির্জা। তার সমর্থিত সিরাজপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান প্রার্থী মিকনসহ সাতজন অনুসারীকে থানায় ধরে নিয়ে পুলিশ অমানুষিক নির্যাতন চালাচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।

মঙ্গলবার (২০ এপ্রিল) বেলা ১২টায় সহযোগী স্বপন মাহমুদের ফেসবুক থেকে লাইভে এসে এসব অভিযোগ করেন কাদের মির্জা। লাইভে কাদের মির্জা বলেন, আমি আওয়ামী লীগের মূল সংগঠনে না থাকলেও বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদে আছি।

আমি একজন প্রথম শ্রেণির পৌরসভার মেয়র। আমাকে একরাম-নিজামের (নোয়াখালী ও ফেনীর এমপি) লেলিয়ে দেয়া পুলিশ এভাবে অপমান করতে পারে না।

কাদের মির্জার অভিযোগ, মঙ্গলবার সকালে আটক আমার সমর্থকদের থানা হাজতে দেখতে গেলে দায়িত্বরত অতিরিক্ত পুলিশ সুপার মো. সামিম কবির আমার গায়ে হাত দিয়েছেন। আর ওসি জাহেদুল আমার সহকারী সাজুর গায়েও হাত দিয়েছে।

বাঙলা ভাইদের মতো অপশক্তিরা অস্ত্র নিয়ে থানায় গেলেও তাদের কিছু বলা হয় না। গত তিনটা মাস আমি, আমার পরিবার ও অনুসারীদের ওপর এই তাণ্ডব চলছে। আমার ছেলেসহ শতাধিক আহত হয়েছে, বিচার পাইনি বলেও অভিযোগ করেন তিনি।

আরও পড়ুন


দেশের নাজুক চিকিৎসা ব্যবস্থায় অসহায় মানুষ: জিএম কাদের

টিকা নিয়েও করোনা আক্রান্ত জিৎ, চিকিৎসা নিচ্ছেন বাড়িতেই

নরসিংদীর বেলাবতে সড়কের বেহাল দশা, ভোগান্তিতে এলাকাবাসী

হুইপ শামসুলের অরাজকতা, এখনো ধরা পড়েনি ব্যাংকার আত্মহত্যায় জড়িতরা


কাদের মির্জা বলেন, আমার ওপর এতো অত্যাচার হচ্ছে, আওয়ামী লীগের কেউ একবারের জন্য খোঁজ নিতে আসেনি। পথহারা আওয়ামী লীগ, অপশক্তির আওয়ামী লীগ, অস্ত্রবাজ-টেন্ডারবাজদের আওয়ামী লীগ। এখন দেশের কোথাও ত্যাগীরা আর আওয়ামী লীগ করে না। এখনকার আওয়ামী লীগ বঙ্গবন্ধুর আদর্শ থেকেও বিচ্যুত।

কাদের মির্জা ওবায়দুল কাদেরকে ইঙ্গিত করে বলেন, যারা ক্ষমতায় থেকে আমাদের ওপর অত্যাচার করছেন, বলে দিতে চাই ক্ষমতা চিরস্থায়ী থাকে না। একদিন গণআদালতে আপনাদেরও বিচার হবে, আল্লাহর আদালতেও আপনাদের বিচার হবে।

এদিকে কাদের মির্জার গায়ে হাত দেয়ার বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মো. সামিম কবিরের কাছে জানতে চাইছে তিনি বলেন, উনার গায়ে হাত দেয়ার প্রশ্নই আসে না। তিনি অনেক দূরে দাঁড়িয়ে রুক্ষভাবে কথা বললেও পুলিশ কোনো উচ্চবাচ্য করেনি। এ ছাড়া সবকিছু সিসিটিভি ফুটেজে ধারণ করা আছে।

news24bd.tv আহমেদ

সম্পর্কিত খবর