ঠাকুরগাঁওয়ে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

ঠাকুরগাঁওয়ে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

Other

ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলায় মোজাম্মেল হক (৪৫) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা।

গতকাল সন্ধ্যায় উপজেলার বড়পলাশবাড়ি ইউনিয়নের বাদামবাড়ি হাটে উভয় পক্ষের সংঘর্ষে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় গুরুতর অবস্থায় বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও আধুনিক সদর হাসপাতালে দুজনকে ভর্তি করা হয়। আহত দুজন নিহত মোজাম্মেলের দুইভাই।

ঠাকুরগাঁও আধুনিক সদও হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার রকিবুল আলম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত মোজ্জাম্মেলের বাসা ওই ইউনিয়নের কইকরি গ্রামে।


ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবের ঘটনায় ২৪ ঘণ্টায় গ্রেপ্তার ১১

ভিপি নুরের নামে আরও এক মামলা

নাটোরের বড়াইগ্রামে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত

আহত ব্যক্তি আশরাফুল ও বাবুলের অভিযোগ প্রতিবেশী এক মেয়ের সাথে কয়েক বছর আগে বিবাহ হয় প্রতিবেশী লতিফের। ঝগড়া বিবাদের কারণে ওই মেয়ে স্বামীর বাড়ি থেকে চলে আসে।

আর এই বিয়ের ঘটক ছিল মোজ্জামেল। ওই নারী দীর্ঘ দিনেও কেন স্বামীর বাড়িতে যায় না এ নিয়ে প্রতিবেশী কামাল হোসেনের সাথে বাকবিতণ্ডা হয় কয়েকদিন ধরে। পরে স্থানীয় চেয়ারম্যান বিষয়টি নিয়ে মিমাংসায় বসলে। কামাল হোসেন ও মোজ্জাম্মেলের হাতাহাতি হয়। কামাল হোসেনের নেতৃত্বে বাদামবাড়ি হাটে মোজ্জাম্মেলকে একা পেয়ে প্রকাশ্যে ধারাল অস্ত্র ও লাঠিসোটা দিয়ে মারপিট করে। পরে বাড়ির সামনে মোজাম্মেল ও বাবুলকেও মারপিট করে তারা। আহত অবস্থায় বালিয়াডাঙ্গী স্বাস্থ্য কমপ্লেক্সে তাদের ভর্তি করা হলে গুরুতর অবস্থায় মোজ্জাম্মেল ও বাবুলকে জেলা সদর হাসপাতালে স্থানান্তর করলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় মোজাম্মেল।

এ বিষয়ে বড়পলাশবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কামাল হোসেন ও মোজাম্মেলের মধ্যে আগে থেকে কয়েকটি বিষয়ে নিয়ে দ্বন্দ্ব চলছিল। এ ঘটনায় আজকে একজনের প্রাণ গেল।

বালিয়াডাঙ্গী থানার ওসি হাবিবুল হক প্রধানের সাথে একাধিকবার যোগাযোগ করা হলেও কথা বলা সম্ভব হয়নি।

news24bd.tv তৌহিদ