যশোরে জেলা পরিষদ সুপার মার্কেট আগুনে পুড়ে ছাই

রিপন হোসেন, যশোর

যশোরে জেলা পরিষদ সুপার মার্কেট আগুনে পুড়ে ছাই

যশোরে টাউন হল মাঠ সংলগ্ন জেলা পরিষদ সুপার মার্কেটে আগুন লেগেছে। এই অগ্নিকান্ডে মার্কেটের ১৫ থেকে ২০টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। 

স্থানীয়রা জানান বুধবার রাত পৌনে ১১টার দিকে আগুনের সূত্রপাত হয়। এ অগ্নিকান্ডে বিপুল ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ব্যবসায়ীরা। এসময় ঘন্টাব্যাপী চেষ্টার পর ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে এনেছে।

তবে ব্যবসায়ীরা বলছে, সামনে ঈদকে সামনে রেখে কিছু কাপড় তুলেছিলেন কিন্তু এ আগুনে সব পুরে ছাই হয়ে গেছে। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী পলাশ বলেন, মার্কেটের ব্যবসায়ীরা ঈদুল ফিতরকে সামনে রেখে দোকানিরা নতুন কাপড় তুলেছিলেন। আগুনে অনেক টাকার ক্ষতি হয়ে গেল।

আরও পড়ুন


পাকিস্তানের বিলাসবহুল হোটেলে ভয়াবহ বোমা বিস্ফোরণে নিহত ৪, আহত ১১

যাদের জন্য রমজানে রোজা রাখা বাধ্যতামূলক

যেভাবে ইসলামের দাওয়াত দিতেন বিশ্বনবী

সমঝোতার চেষ্টায় হেফাজত


ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার জানান, খবর পেয়ে আমাদের ৪টি টিম কাজ করেছে প্রায় ঘন্টাব্যাপী চেষ্টার পর আগুন নেভানো সম্ভব হয়েছে।

মার্কেটের পেছনে জেলা পরিষদের পাশ থেকে বৈদ্যুতিক শর্টসার্কিট কিংবা অন্য কোনো কারণে আগুন লাগতে পারে। কী পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তা এখনই বলা সম্ভব নয় বলে জানান ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

news24bd.tv আহমেদ

পরবর্তী খবর

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে সুনামগঞ্জে অর্থ সহায়তা প্রদান

মো.বুরহান উদ্দিন সুনামগঞ্জ

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে সুনামগঞ্জে অর্থ সহায়তা প্রদান

আসন্ন রমজানের ঈদকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে সুনামগঞ্জ পৌরসভার উপকারভোগী ৪ হাজার ৬২১ জনের প্রত্যেককে ৪৫০টাকা করে মোট ২০ লাখ টাকা নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

রোববার দুপুরে সুনামগঞ্জ পৌরসভার উদ্যোগে পৌরচত্বরে এ নগদ অর্থ সহায়তা প্রদান করেন- সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন ও পৌরসভার মেয়র নাদের বখত।

এ সময় উপস্থিত ছিলেন,পৌর সচিব ইসহাক ভূইয়া,পৌরসভার নির্বাহী প্রকৌশলী মীর মোশারফ হোসেন,প্যানেল মেয়র আহমদ নুর,কাউন্সিলর সৈয়দা জাহানারা বেগম,পৌর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক লিটন সরকার প্রমুখ।

news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

২৫০ টাকার জন্য বন্ধুকে হত্যা, ঘাতক শাকিল গ্রেপ্তার

সুনামগঞ্জ প্রতিনিধি:

২৫০ টাকার জন্য বন্ধুকে হত্যা, ঘাতক শাকিল গ্রেপ্তার

সুনামগঞ্জ পৌর শহরের পৌরসভার কার্যালয়ের সামনের প্রধান রাস্তায় ২৫০ টাকার জের ধরে নির্মমভাবে খুন হওয়া রিকশা চালক শুকুর আলী (২০) এর খুনি তারই বন্ধু শাকিল মিয়া (২৩) কে গ্রেপ্তার করেছে পুলিশ। 

আজ রোববার (০৯) ভোর রাতে শহরের বনানীপাড়া এলাকা থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত শাকিল নিহত শুকুর আলীর পুরনো বন্ধু। শাকিল মিয়া সদর উপজেলার বিরামপুর গ্রামের সালাউর মিয়ার ছেলে। বর্তমাসে সে শহরের বর্নানী পাড়া এলাকায় বসবাস করে। তার বিরুদ্ধে একাধিক চুরি ও নারী নির্যাতন মামলা আদালতে বিচারাধীন আছে বলে জানিয়েছেন সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমান। 

ঘাতক শাকিলকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে থানার ওসি বলেন,‘ রিকশা চালক শুকুর আলীকে চুরিকাঘাত করে খুন করা হয়েছে বলে পুলিশের কাছে প্রাথমিকভাবে স্বীকার করেছে শাকিল মিয়া। ’ 

প্রসঙ্গত, সুনামগঞ্জ পৌর শহরের ৮ নং ওয়ার্ডের মল্লিকপুর এলাকার মৃত সেজুল মিয়ার ছেলে রিকশা চালক শুকুর ও শাকিল মিয়া একসময় একে অপরের বন্ধু ছিল। কিন্তু গত ছয়মাস আগে ২৫০ টাকা পয়না লেনদেন নিয়ে শুকুরের সাথে শাকিলের দ্বন্দ্ব দেখা দেয়। 

এর জের ধরে শনিবার সুনামগঞ্জ পৌরসভার সামনে ডি.এস রোডে রিকশা চালক শুকুর আলীকে এলাপাতারি ছুরিকাঘাত করে পালিয়ে যায় শাকিল মিয়া। শুকুর আলীকে গুরত্বর আহত অবস্থায় সুনামগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় শাকিল মিয়ার বিরুদ্ধে শনিবার রাতে সদর মডেল থানায় খুনের মামলা দায়ের করেন নিহত শুকুর আলীর মা জাইরুন নেচ্ছ।

news24bd.tv / কামরুল  

পরবর্তী খবর

গাজীপুরে দুস্থদের বসুন্ধরার ঈদ উপহার

শেখ সফিউদ্দিন জিন্নাহ্, গাজীপুর:

গাজীপুরে দুস্থদের বসুন্ধরার ঈদ উপহার

অসহায় দুস্থদের ঈদ উপহার দিয়েছে দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ। গাজীপুরের শ্রীপুরের সাতখামাইর এলাকায় আজ রোববার দুপরে সাতখামাইর উচ্চ বিদ্যালয় মাঠে উপস্থিত শত শত অসহায় মানুষের মাঝে এ ঈদ উপহার দেয়া হয়।

এ সময় ঈদ উপহার পেয়ে সাধারণ মানুষরা খুশিতে আবেগে আপ্লুত হয়ে পরেন। তারা বসুন্ধরা গ্রুপরের চেয়ারম্যান, এমডির জন্য দোয়া করেন।

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমাম হোসেন, গাজীপুর জেলা আওয়ামী লীগের সদস্য শেখ আব্দুল লতিফ, শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি এফএম মাহমুল হাসান হান্নান, সাতখামাইর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লিয়াত আলী দুলাল, গাজীপুর জেলা যুবলীগ নেতা মাজহারুল ইসলাম হিরন, গাজীপুর জেলা ছাত্রলীগ নেতা মাহবুব হাসান, কালেরকণ্ঠের গাজীপুর আঞ্চলিক প্রতিনিধি শাহীন আকন্দ প্রমুখ। এ সময় বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান, এমডি সাহেবের দীর্ঘায়ু কামনা করে এক দোয়া করা হয়।

news24bd.tv / কামরুল  

পরবর্তী খবর

বালিয়াডাঙ্গীতে ঈদে নতুন কাপড় না দেওয়া আত্মহত্যা

ঠাকুরগাঁও প্রতিনিধি:

বালিয়াডাঙ্গীতে ঈদে নতুন কাপড় না দেওয়া আত্মহত্যা

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ঈদের নতুন কাপড় কিনে না দেওয়ায় মায়ের উপর অভিমান করে আলমগীর (১৫) নামে এক কিশোর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শনিবার সন্ধ্যায় উপজেলার ভানোর ইউনিয়নের বোয়ালধার গ্রামে এ ঘটনা ঘটে। আলমগীর ওই গ্রামের মোখলেসুর রহমানের ছেলে।

আলমগীরের মা জাহানারা বেগম জানান, ঈদের নতুন কাপড় চোপড় কিনে চেয়েছিল। আমি কিছুদিন পরে কাপড় কিনে দিতে চেয়েছিলাম। কিন্তু ওহ এখনি কাপড় কিনে দিতে লাগবে জেদ করে। পরে চোখেঁড় আড়ালে কখন যে ঘরের দরজা বন্ধ করে গামছা দিয়ে গলায় ফাঁস দিয়েছে আমরা জানি না। আমার ছোট মেয়ে ঘটনা দেখে চিৎকার করলে তার ফাঁস কেটে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই।

বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ অনিদ্য পাল জানান, হাসপাতালে পৌছানোর পূর্বেই আলমগীর মারা গেছে। বালিয়াডাঙ্গী থানার ওসি হাবিবুল হক প্রধান বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

news24bd.tv / কামরুল  

পরবর্তী খবর

নোয়াখালীতে ১৪ হাজার পরিবারকে প্রধানমন্ত্রীর ঈদ সামগ্রী বিতরণ

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে ১৪ হাজার পরিবারকে প্রধানমন্ত্রীর ঈদ সামগ্রী বিতরণ

নোয়াখালী পৌরসভার উদ্যোগে ১৪ হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার সকাল সাড়ে ৯টায় পৌরসভা ভবন চত্ত্বরে পৌর মেয়র শহিদ উল্যাহ খান সোহেল এ ঈদ সামগ্রী বিতরণ করেন। একই সময় পৌর শহরের ৯টি ওয়ার্ডেও এসব সামগ্রী দেয়া হয়েছে। 

পৌর মেয়র জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ শুভেচ্ছা উপহারের পাশাপাশি পৌরসভা থেকে সেমাই, দুধ, চিনিসহ নানা ঈদ সামগ্রী যোগ করে পৌরসভা এলাকার দরিদ্র পরিবারের মাঝে এসব বিতরণ করা হয়। প্রত্যেকটি ওয়ার্ডের দরিদ্র পরিবারগুলোর মাঝে এ সামগ্রী বিতরণ করা হয়েছে। 

করোনার এ সময় বেশিরভাগ মানুষেরই আয় বন্ধ হয়ে গেছে। যাতে করে আয় বন্ধ হয়ে যাওয়া মানুষগুলো অন্তত ঈদটুকু উদযাপন করতে পারে এ জন্যই তার এ প্রয়াস বলে জানান তিনি। 

news24bd.tv / কামরুল  

পরবর্তী খবর