বেনজেমা ভেল্কিতে লা লিগার শীর্ষে রিয়াল

বেনজেমা ভেল্কিতে লা লিগার শীর্ষে রিয়াল

অনলাইন ডেস্ক

স্প্যানিশ লা লিগায় বুধবার রাতে কাদিজের মুখোমুখি হয়েছিল রিয়াল মাদ্রিদ। করিম বেনজেমার জোড়া গোলে তারা ৩-০ গোলে হারিয়েছে কাদিজকে। অন্য গোলটি করেন আলভারো ওদ্রিওসোলার। এমন জয়ে অ্যাটলেটিকো মাদ্রিদকে পেছনে ফেলে আবার পয়েন্ট টেবিলের শীর্ষে উঠলো লস ব্লাঙ্কোসরা।

এই জয়ে আবার লা লিগার পয়েন্ট তালিকার শীর্ষে উঠে এসেছে লস ব্লাঙ্কোসরা। তাদের সমান ৭০ পয়েন্ট থাকলেও গোলগড়ে পিছিয়ে থাকায় দুইয়ে নেমে গেছে অ্যাটলেটিকো মাদ্রিদ।

রোববার গেটাফের সঙ্গে গোলশূন্য ড্র করে যে হোঁচট খেয়েছিল রিয়াল, এই জয়ে সেই ক্ষতি অনেকটাই পুষিয়ে উঠলো। লা লিগার শিরোপা দৌড়ে আবার শক্ত অবস্থানে পৌঁছে গেল তারা।

আরও পড়ুন


৫৩ জন নাবিকসহ নিখোঁজ ইন্দোনেশিয়ার সাবমেরিন

সুবিধাবাদী সুযোগসন্ধানী আমলাতন্ত্র নাকি দলের পরীক্ষিত নেতা/ জনপ্রতিনিধি?

সেই পথশিশুর চোখের নিচের জখম সম্পর্কে যা জানা গেল

যশোরে জেলা পরিষদ সুপার মার্কেট আগুনে পুড়ে ছাই


ম্যাচের ৩০ মিনিটের মাথায় বেনজেমার পেনাল্টি গোলে এগিয়ে যায় রিয়াল। ভিনিসিয়াস জুনিয়রকে বক্সের মধ্যে ফেলে দিয়েছিলেন কাদিজের ইসাক সারসেলেন। অ্যাসিস্ট্যান্ট রেফারির (ভিএআর) সাহায্যে পেনাল্টির সিদ্ধান্ত দেন রেফারি।

এর তিন মিনিটের মাথায় ব্যবধান দ্বিগুণ করেন অদ্রিওজোলা। বেনজেমার পারফেক্ট ক্রস থেকে হেডে গোল করেন স্প্যানিশ রাইটব্যাক। এরপর ৪০তম মিনিটে কাসিমিরোর ক্রস থেকে দারুণ ফিনিশিংয়ে নিজের দ্বিতীয় গোলটি তুলে নেন বেনজেমা। চলতি মৌসুমে লিগে এটি ছিল তার ২১ নম্বর গোল।

কাদিজও যে লড়াই করেনি, এমন নয়। রিয়ালের সমান ১৪টি শট নিয়েছিল তারা। কিন্তু গোলে পরিণত করতে পারেনি একটিকেও। শেষ পর্যন্ত নিজেদের মাঠে ৩-০ গোলের হার নিয়েই মাঠ ছেড়েছে দলটি।

news24bd.tv আহমেদ