প্রেমের প্রস্তাবে সাড়া না দিয়ে অন্যত্র বিয়ে, যুবকের গোপনাঙ্গ কর্তন

ফাইল ছবি

প্রেমের প্রস্তাবে সাড়া না দিয়ে অন্যত্র বিয়ে, যুবকের গোপনাঙ্গ কর্তন

অনলাইন ডেস্ক

নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় প্রেমের প্রস্তাবে সাড়া না দিয়ে অন্যত্র বিয়ে করায় ক্ষিপ্ত হয়ে এক যুবককে (২৮) অপহরণ করে তার ‘লিঙ্গ কর্তন’ করার অভিযোগ উঠেছে এক নারীর বিরুদ্ধে।

বুধবার (২১ এপ্রিল) ভুক্তভোগীর বড় ভাই এ ঘটনায় ওই নারী (২৫) ও তার পিতা এবং দুই ভাইসহ অজ্ঞাত আরও ৪ জনকে আসামি করে থানায় অভিযোগ মামলা দায়ের করেছেন। ভুক্তভোগী যুবক বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল চিকিৎসাধীন আছেন।

মামলা সূত্রে জানায় যায়, ভুক্তভোগী যুবক মোবাইল সার্ভিসিংয়ের কাজ করতেন।

অভিযুক্ত ওই নারী তার কাছে মোবাইল ঠিক করাতে আসার সূত্রে পরিচয় হয়েছিল। প্রায় সময় ভুক্তভোগীকে ওই নারী নানান প্রলোভন দেখিয়ে বিয়ে করার প্রস্তাব দিয়ে আসতো। এতে ভুক্তভোগী রাজি না হলে বিভিন্ন সময়ে ওই নারী মোবাইল ফোনে তাকে দেখে নেয়ার হুমকিও দিয়ে আসছিল। প্রায় ১ বছর অভিযুক্ত ওই নারীর মোবাইল ফোন ধরা থেকে বিরত থাকেন ভুক্তভোগী।
গত দুই সপ্তাহ আগে ওই যুবক অন্য এক নারীকে বিয়ে করেন।

আরও পড়ুন


দেড়শ ছাড়িয়ে শান্ত, মুমিনুলের সেঞ্চুরি

প্রয়াত সাংসদ আবদুল মতিন খসরুর আসন শূন্য ঘোষণা

বৈরী সময়েও ধান কাটার উৎসব, শ্রমিক ও পরিবহন সংকট

আমেরিকার রেকর্ড ভেঙে ভারতে একদিনে সর্বোচ্চ আক্রান্ত


অভিযোগে বলা হয়, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার নলুয়াপাড়া চায়না মোড় ব্রিজের ওপর থেকে ওই নারী ও তার বাবা, দুই ভাইসহ অজ্ঞাত চারজন ভুক্তভোগীকে গামছা দিয়ে চোখ-মুখ বেঁধে অটোরিকশা দিয়ে একটি নির্জন স্থানে নিয়ে যায়। এ সময় ছুরি বের করে অন্যান্য অভিযুক্তদের সহযোগিতায় ভুক্তভোগীর লিঙ্গ কেটে দেয় ওই নারী।

এ বিষয়ে দুর্গাপুর থানার ওসি মো. শাহনুর-এ আলম বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি। আসামিদের ধরতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে। আমরা অভিযুক্ত আসামিদের ধরতে সক্ষম হব।

news24bd.tv আহমেদ