লক্ষ্মীপুরে শাশুড়ি হত্যার অভিযোগে পুত্রবধু আটক

লক্ষ্মীপুরে শাশুড়ি হত্যার অভিযোগে পুত্রবধু আটক

Other

লক্ষ্মীপুরের রামগঞ্জে বসতঘর থেকে রহিমা নামের এক মধ্যবয়সী নারীর (শাশুড়ি) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় তাহমিনা নামে ওই নারীর পুত্রবধুকে একই কক্ষ থেকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (২২ এপ্রিল) দুপুরে নিহতের মরদেহ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।  

এদিকে অচেতন থাকা ওই পুত্রবধুকে প্রাথমিক চিকিৎসা শেষে আটক করে পুলিশি হেফাজতে নেয়া হয়েছে।

এর আগে উপজেলার ইছাপুর ইউনিয়নের রাঘবপুর গ্রাম এ ঘটনা ঘটে।

আরও পড়ুন


এবার কক্সবাজারে ভিপি নুরের বিরুদ্ধে মামলা

চাকরী দেবে ইসলামী ব্যাংক ফাউন্ডেশন

বেনজেমা ভেল্কিতে লা লিগার শীর্ষে রিয়াল

৫৩ জন নাবিকসহ নিখোঁজ ইন্দোনেশিয়ার সাবমেরিন


পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানায়, দীর্ঘদিন থেকে স্থানীয় আবু তাহের মিয়ার স্ত্রী রহিমা (নিহত শাশুড়ি) ও তার পুত্রবধু প্রবাসী হুমায়ুন কবিরের স্ত্রীতাহমিনার সঙ্গে সাংসারিক বিভিন্ন বিষয় নিয়ে বিবাদ চলে আসছিল। বিদেশ থেকে মা-বাবাকে টাকা না দেয়ায় রহিমার স্বামী ঢাকায় চাকরি করছিলেন। এর সুবাধে প্রায় বিতন্ডায় লিপ্ত হতেন তারা।

 

গতরাতে (বুধবার) শাশুড়ি ও তার পুত্রবধুর বাক বিতন্ডা হয়। প্রায় এমনকান্ড হওয়ায় আশে পাশের লোকজন ঘটনার সময় আর আসেনি বলে জানান স্থানীয়রা। সকালে তাদের কারো সাড়া না পেয়ে প্রতিবেশীরা এগিয়ে আসে। পরে জানালা দিয়ে শাশুড়ি খাটের উপর আর তার পুত্রবধু মেঝেতে পড়ে আছে। ভেতর থেকে দরজা লাগানো ছিল বলে জানান তারা। কেউ কেউ বলছেন রাতে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে। তবে পুত্রবধুর অচেতনের বিষয়ে মুখ খোলেনি কেউ। এদিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে শাশুড়ির মরদেহ ও পুত্রবধূকে উদ্ধার করে।   

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) কার্তিক চন্দ্র বিশ্বাস জানান, বন্ধ ঘর থেকে বৌ শাশুড়িকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। পরে হাসপাতালে নেয়ার পর চিকিৎসক শাশুড়িকে মৃত ঘোষণা করেন। তার পুত্রবধুকে চিকিৎসা দিলে তার অবস্থার উন্নতি হয়। এদিকে নিহতের স্বামী তার পুত্রবধুর বিরুদ্ধে স্ত্রী হত্যার মামলা করেছেন। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছেন বলে জানালেন তিনি।

news24bd.tv / কামরুল