আপনি কি বলতে চেয়েছিলেন, মির্জা আব্বাসের কাছে জানতে চায় বিএনপি

আপনি কি বলতে চেয়েছিলেন, মির্জা আব্বাসের কাছে জানতে চায় বিএনপি

অনলাইন ডেস্ক

‘নিখোঁজ বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আলীর গুম হওয়ার পেছনে দলের নেতারা জড়িত আছেন’- বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের সেই বক্তব্যের ব্যাখ্যা চেয়ে চিঠি দিয়েছে বিএনপি।

আজ বৃহস্পতিবার বিকেলে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বক্তব্যের ব্যাখ্যা চেয়ে মির্জা আব্বাসকে চিঠি দেন।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত এক চিঠিতে তাকে শোকজ করে ব্যাখ্যা চাওয়া হয়। বিএনপির সূত্রে এসব তথ্য জানা গেছে।

চিঠিতে মির্জা আব্বাসকে বলা হয়, আপনার বক্তব্য এই জনমতকে প্রশ্নবিদ্ধ করছে। যার পরিপ্রেক্ষিতে দলের নেতা-কর্মীরা আপনার বক্তব্যের ব্যাপারে আপনার কাছে ব্যাখ্যা প্রত্যাশা করছে যে আপনি কী বলতে চেয়েছিলেন।

শোকজের বিষয়ে জানতে চাইলে মির্জা আব্বাস এ বিষয়ে কোন মন্তব্য দিতে রাজি হন নি।

প্রসঙ্গত, গত শনিবার দলের ভার্চ্যুয়াল এক অনুষ্ঠানে ইলিায়াস আলীর নিখোঁজ হওয়ার ঘটনা উল্লেখ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেন, ‘‌‌‌‌‌‌‌‌আমি জানি, আওয়ামী লীগ সরকার ইলিয়াস আলীকে গুম করেনি।

তাহলে গুমটা কে করল? এই সরকারের কাছে এটা আমি জানতে চাই। ’ 

ইলিয়াস আলী গুম হওয়ার আগের রাতে দলের কর্যালয়ে এক ব্যক্তির সঙ্গে মারাত্মক বাগবিতণ্ডা করেন বলে বক্তব্যে বলেন মির্জা আব্বাস। স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বিএনপির মহাসচিবের প্রতিও আহ্বান জানিয়ে বলেন, ইলিয়াস আলীর গুমের পেছনে দলের অভ্যন্তরে লুকায়িত ‌‘বদমায়েশগুলো’কে চিহ্নিত করে ব্যবস্থা নিন।

news24bd.tv/আলী