বক্স অফিস কাঁপাতে আবারও ঈদে আসছে সালমান

বক্স অফিস কাঁপাতে আবারও ঈদে আসছে সালমান

অনলাইন ডেস্ক

বলিউডে ঈদ মানেই বক্স অফিসে বলিউড ভাইজানের রাজত্ব। প্রতি ঈদে নিয়ম করেই সালমান খানের ছবি মুক্তি পায়। কিন্তু সর্বশেষ দুই ঈদে করোনার কারনে হয়নি কোনও সিনেমার মুক্তি। সালমানের মত বিশ্বে তার কোটি কোটি বক্তও অধীর আগ্রহে ক্ষণ গুণছে বলিউড ভাইজানের নতুন ছবির জন্য।

অবশেষে সেই অপেক্ষার অবসান হতে চলেছে সামনের ঈদে। এই ঈদে অর্থাৎ ১৩ মে থিয়েটারে মুক্তি পাচ্ছে সালমানের বহু প্রতীক্ষীত ছবি ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’।  

সরকারি সব রকম কোভিড প্রোটোকল মেনে বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। ভিউ পরিষেবা প্রদানের মাধ্যমে জি ফাইভ, জি প্লেক্সের পাশাপাশি, ডিটিএইচ অপারেটর্স ডিশ, ডি ২ এইচ, টাটাস্কাই এবং এয়ারটেল ডিজিটাল টিভিতে মুক্তি পাবে এই ছবি।

আগামী ২২ এপ্রিল মুক্তি পাবে ছবির ট্রেলার।

ভারতে করোনায় হু হু করে বাড়ছে  করোনায় মৃতের সংখ্যা। এই পরিস্থিতিতে রাধের নির্মাতার থিয়েটারে মুক্তির পাশাপাশি, বাড়িতে বসে দেখার চিন্তাভাবনার কথা মাথায় রেখে এই সিদ্ধান্ত নিয়েছেন।

সালমান খান ফিল্মসের এক মুখপাত্র জানিয়েছেন, ‘সরকারি বিধি ও প্রোটোকল মেনে আমরা যতটা সম্ভব প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দিয়ে প্রেক্ষাগৃহের মালিকদের পাশে থাকতে চাই। ’

‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ পরিচালনার দায়িত্বে প্রভুদেবা। ছবিতে সালমান ছাড়াও দিশা পাটানি, রণদীপ হুদা ও জ্যাকি শ্রফ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

news24bd.tv/আলী