বিমানবন্দরে গুলিসহ আটক, কাগজপত্র দেখিয়ে ছাড়া পেলেন দম্পতি

বিমানবন্দরে গুলিসহ আটক, কাগজপত্র দেখিয়ে ছাড়া পেলেন দম্পতি

অনলাইন ডেস্ক

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে পিস্তলের গুলি, ম্যাগাজিনসহ এক দম্পতিকে আটক করে বিমানবন্দর থানায় সোপর্দ করে  বিমান্দরের কর্তব্যরত শুল্ক কর্মকর্তারা। পরে ওই দম্পতিকে কাগজপত্র যাচাই শেষে ছেড়ে দেওয়া হয়েছে। বৃহস্পতিবার বিকেলে তারা ছাড়া পান।

পুলিশ সূত্রে জানা যায়, আজ সকালে চিকিৎসক তানজিনা মাহিনুর ও তার স্বামী ব্যবসায়ী মোশাহিদ রহমান যশোর যাওয়ার উদ্দেশে শাহজালাল বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনাল আসেন।

তারা বোর্ডিং পার হওয়ার সময় স্ক্যানিং যন্ত্রে ব্যাগে পিস্তলের ম্যাগাজিন ও পাঁচটি গুলি পাওয়া যায়। এ সময় কর্তব্যরত শুল্ক কর্মকর্তারা তাদের আটক করে বিমানবন্দর থানায় সোপর্দ করেন।

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বি এম ফরমান আলী বলেন, জিজ্ঞাসাবাদে দম্পতি জানান, সকাল আটটার দিকে ইউএস বাংলার অভ্যন্তরীণ ফ্লাইটে তাদের যশোরে যাওয়ার টিকিট করা ছিল। তার লাইসেন্স করা পিস্তল বাসায় রেখে এলেও ভুলবশত ব্যাগে থাকা পিস্তলের গুলি ও ম্যাগাজিন নিয়ে আসেন।

পুলিশের উত্তরা বিভাগের উপকমিশনার মো. শহিদুল্লাহ বৃহস্পতিবার রাতে বলেন, পিস্তলের লাইসেন্সসহ প্রয়োজনীয় কাগজপত্র দেখানোর পর বিকেলে ওই দম্পতিকে ছেড়ে দেওয়া হয়েছে।

news24bd.tv/আলী