সাকিবের পর অজি শিবিরে তাইজুলের আঘাত

সাকিবের পর অজি শিবিরে তাইজুলের আঘাত

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক:

ডেভিড ওয়ার্নারের পর এবার স্টিভেন স্মিথকেও ফিরিয়েছেন সাকিব। ফলে ভয়ঙ্কর দুই ব্যাটসম্যানকে আউট করে টাইগারদের লড়াইয়ে ফিরিয়ে এনেছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

তারপরও থামানো যাচ্ছিলো না অজিদের। এবার হ্যান্ডসকমকে ফিরিয়ে আরও স্বস্তি এনে দিলেন তাইজুল ইসলাম।

এর আগে, সেঞ্চুরি করা ডেভিড ওয়ার্নারকে ১১২ রানে লিগ বিফোরের ফাঁদে ফেলেন সাকিব। যখন দলীয় রান ছিল ১৫৮। ব্যক্তিগত এবং দলীয় রান বলছে কতটা বিধ্বংসী ছিলেন ওয়ার্নার। বলতে গেলে একাই ম্যাচটি অস্ট্রেলিয়ার দিকে নিয়ে গেছেন তিনি।

বাংলাদেশের ২৬৫ রানের টার্গেটের জবাবে মাত্র দুই উইকেট হারিয়ে গতকাল ১০৯ রান তুলে দিন শেষে করে সরফকারী অস্ট্রেলিয়া। সেখান থেকে আজ বুধবার আবারও ব্যাটিংয়ে নামেন দুই অপরাজিত ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার ও স্টিভেন স্মিথ। তবে স্মিথ দেখেশুনে খেললেও বাংলাদেশি বোলারদেরও শাসন অব্যাহত রাখেন ওয়ার্নার। ১২১ বলে সেঞ্চুরি তুলেন নেন তিনি। এরপর ব্যক্তিগত ১১২ রানে সাকিবের বলে সাজঘরে ফেরেন তিনি। ওয়ার্নারের বিদায়েরর পর ব্যক্তিগত ৩৩ রানে স্মিথকেও ফেরান সাকিব। এরপর গ্লেন ম্যাক্সওয়েলকে নিয়ে এগিয়ে যাওয়ার চেষ্টা করেন হ্যান্ডসকম। তবে তাকে ১৫ রানে থামিয়ে দিয়েছেন তাইজুল।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত অস্ট্রেলিয়ার সংগ্রহ ৫ উইকেট হারিয়ে ১৮৮রান। জয়ের জন্য তাদের দরকার আরও ৭৭ রান। অন্যদিকে বাংলাদেশের জয়ের জন্য প্রয়োজন ৫ উইকেট।  ম্যাক্সওয়েল ১০ ও ম্যাথু ওয়েড এক রান নিয়ে ব্যাট করছেন।

সম্পর্কিত খবর