মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক করতেই বাবা-মাকে খুন করে আশরাফুল

মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক করতেই বাবা-মাকে খুন করে আশরাফুল

Other

মাদারীপুরে কালকিনিতে আলোচিত স্বামী-স্ত্রী খুনের ঘটনায় গ্রেপ্তার একমাত্র আসামী আশরাফুল মোল্লা (৩৯) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

শুক্রবার সন্ধ্যায় জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হোসেনের আদালতে জবানবন্দি দেয় আশরাফুল। পরে তাকে পাঠানো হয় কারাগারে। এর আগে বৃহস্পতিবার বিকেলে নড়াইলের সদর উপজেলার শৈলপুর থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন গোপালগঞ্জ জেলার একটি টিম।

গ্রেপ্তার আশরাফুল নড়াইল সদর উপজেলার মধ্যপল্লী এলাকার আকবর মোল্লার ছেলে।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) গোপালগঞ্জ জেলার এসআই শেখ আল আমিন জানান, সম্প্রতি কৃষি কাজ করতে অপরিচিত কয়েকজন যুবক কালকিনি উপজেলার আলীনগর ইউনিয়নের সস্তাল গ্রামে আসে। পরে ওই এলাকার কৃষকের মেয়ের দিকে কুনজর পরে আশরাফুলের। এতে বাঁধা দেন কৃষক দম্পতি।

পরবর্তীতে তাদের হত্যার পরিকল্পনা করে আশরাফুল।

গত ৪ এপ্রিল প্রথম ওই কৃষককে ডেকে নিয়ে তোয়ালে দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে লাশ ফেলে রাখা হয়। পরে তার স্ত্রীকে মোবাইলে ডেকে নিয়ে একইভাবে শ্বাসরোধ করে হত্যা করে আশরাফুল। বিষয়টি পরিবারের লোকজন কৃষক দম্পতিকে নিখোঁজ দাবী করে কালকিনি থানায় একটি অপহরণ মামলা করেন।

আরও পড়ুন


করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন অধ্যাপক শামসুজ্জামান তুষার

করোনা নেগেটিভ হয়ে বাসায় ফিরলেন আফসানা মিমি

আফগানিস্তানে বোমারু বিমান পাঠাচ্ছে যুক্তরাষ্ট্র: পেন্টাগন

সাগরের তলদেশে বস্তুর সন্ধান, নিখোঁজ সাবমেরিন হওয়ার সম্ভাবনা


নিখোঁজের ৪ দিন পর গত ৯ এপ্রিল রাজারচরের শুকিয়ে যাওয়া একটি খালের ভেতর থেকে হাত-পা বাঁধা অবস্থায় ওই স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে মামলাটির দায়িত্ব দেয়া হয় পিবিআই’কে। তথ্য প্রযুক্তির সহয়তায় ঘটনার ১৩দিন পর নড়াইল থেকে ঘটনার প্রধান পরিকল্পনাকারী আশরাফুলকে গ্রেপ্তার করে পিবিআই। এ সময় নিহত স্বামী-স্ত্রীর ব্যবহৃত মোবাইল ফোনও উদ্ধার করা হয়।

পিবিআই জানিয়েছে, বাংলাদেশ সেনাবাহিনীর পোষাক ব্যবহার করে ও সেনাবাহিনীর উর্দ্ধতন কর্মকর্তা দাবী করে দেশের বিভিন্ন স্থানে একাধিক অপরাধ করে আশরাফুল। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় প্রতারণার একাধিকও মামলা রয়েছে। কৃষক দম্পতি হত্যার ঘটনা শুধু মাত্র তাদের মেয়ের সাথে শারিরিক সম্পর্ক করার জন্য হত্যার পরিকল্পনা করা হয়। স্বামী-স্ত্রী হত্যার পরে রাতে তাদের মেয়ের সাথে জোড়পূর্বক একাধিকবার শারিরিক সম্পর্ক করে। পরে ভোরে পালিয়ে যায় আশরাফুল। হত্যাকান্ডের ঘটনায় শুধুমাত্র আশরাফুল একাই জড়িত বলে প্রাথমিকভাবে জানা গেছে।

news24bd.tv আহমেদ