দুবাইয়ে নগ্ন হয়ে ফটোশুট, ছাড়া পেলেন বাকি দুই মডেলও
দুবাইয়ে নগ্ন হয়ে ফটোশুট, ছাড়া পেলেন বাকি দুই মডেলও

দুবাইয়ে নগ্ন হয়ে ফটোশুট, ছাড়া পেলেন বাকি দুই মডেলও

অনলাইন ডেস্ক

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে নগ্ন হয়ে ফটোশুট করার ঘটনায় গ্রেপ্তার সকল মডেলকেই ছেড়ে দেয়া হয়েছে। নগ্ন ওই ফটোশুটে অংশ নিয়েছিলেন ২০ জন মডেল। তাদের মধ্যে আগেই ১৮ জনকে ছেড়ে দেয়া হয়েছিলো। বাকি এই দুই জনকেও ছাড়া হলো।

দুবাইয়ের একটি ভবনের ব্যালকনিতে দাঁড়িয়ে নগ্ন হয়ে ফটোশুট করার ঘটনা সবাইকে নাড়িয়ে দিয়েছিল। শুরু হয়েছিল আলোচনা সমালোচনা। তারপর এই ২০ মডেলকে গ্রেপ্তার করা হয়।

ইস্টটুওয়েস্ট নিউজের বরাত দিয়ে নিউইয়র্ক পোস্ট এসব তথ্য জানিয়েছে। গণমাধ্যমটি আরও জানান, সবশেষ মুক্তি পাওয়া দুজন মডেল হচ্ছেন ইউক্রেনিয়ান ভোগ মডেল ইভজেনিয়া তারান (২১) এবং আরেকজনের নাম আনাস্তাসিয়া কাসহুবা। তারাই দুজনই কুখ্যাত সেই ‘বাট স্কয়াডের’ সদস্য ছিলেন। তাদের মধ্যে কাসহুবা আবার করোনায়ও আক্রান্ত হন।

আরও পড়ুন


মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক করতেই বাবা-মাকে খুন করে আশরাফুল

করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন অধ্যাপক শামসুজ্জামান তুষার

করোনা নেগেটিভ হয়ে বাসায় ফিরলেন আফসানা মিমি

আফগানিস্তানে বোমারু বিমান পাঠাচ্ছে যুক্তরাষ্ট্র: পেন্টাগন


জেল থেকে ছাড়া পাওয়ার পর ইভজেনিয়া তারান নিজেকে ‘সারভাইভার’ হিসেবে বর্ণনা করেছেন। আর করোনা থেকে সুস্থ হওয়ার পর আনাস্তাসিয়া কাসহুবাকেও ছেড়ে দেয়া হয়। ৪১ বছর বয়সী ইউক্রেনিয়ান-আমেরিকান ভিটালি গ্রেচিনের আমন্ত্রণে অন্যদের সঙ্গে এই দুজনও ওই এক্স-রেটেড ফটোশুটে অংশ নিয়েছিলেন।

এই নগ্ন ফটোশুটের আয়োজক গ্রেচিন এখনও দুবাই আছেন। তবে তিনি সেখানে বন্দি আছেন কি না তা স্পষ্ট নয়। এদিকে কারাগারে থাকার পর নিজের ভুল বুঝতে পেরেছেন মডেল তারান। তিনি বলেন, আমি অনেক উপসংহারে পৌঁছে নিজের ভুল বুঝতে পেরেছি এবং যা ঘটেছে তার জন্য আমি কৃতজ্ঞ। আমি আবার কিয়েভে ফিরেছি, আমি সবাইকে ভালোবাসি, আলিঙ্গন করি। আপনার যা আছে, তা নিয়ে খুশি থাকুন। তবে কাস্টডিতে থাকার অভিজ্ঞতাকে ‘নরক’ বলে বর্ণনা করেছেন তিনি।

news24bd.tv আহমেদ

;