ফ্ল্যাটের অংশ লিখে না দেয়ায় স্ত্রীকে বটি দিয়ে কুপিয়ে হত্যা

ফ্ল্যাটের অংশ লিখে না দেয়ায় স্ত্রীকে বটি দিয়ে কুপিয়ে হত্যা

অনলাইন ডেস্ক

রাজধানীর পল্লবী ডিওএইচএস এলাকায় ফ্ল্যাটের অংশ স্বামীকে লিখে না দেয়ায় স্ত্রী উমামা বেগম কনককে (৫২) বটি দিয়ে কুপিয়ে হত্যা করার অবিযোগ উঠেছে। শুক্রবার রাত ১২ টার দিকে ডিওএইচএসের ৪ নম্বর এভিনিউয়ের ৪ নম্বর রোডের ৭৩/৭৫ নম্বর অ্যাপার্টমেন্টের ডি/৩ নম্বর ফ্ল্যাটে এ ঘটনা ঘটে।

পরে আহত অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। পুলিশ নিহতের স্বামী ওমর ফারুককে (৫১) গ্রেপ্তার করেছে।

পল্লবী থানার ওসি কাজী ওয়াজেদ আলী জানান, ‘কয়েক বছর আগে ওমর ফারুক জাপান থেকে ফিরে আসেন। ডিওএইচএসের ওই ফ্ল্যাটটি স্ত্রীসহ তার নিজের নামে সমহারে মালিকানায় ক্রয় করেন। এর মধ্যে স্ত্রী তার স্বামীর কাছ থেকে কয়েক লাখ টাকা নিয়ে অন্য আত্মীয়-স্বজনকে দিয়ে ব্যবসার নামে বিনিয়োগ করে। কিন্তু ব্যবসায় ক্ষতির কথা জানিয়ে টাকা আর ফেরত দেননি।

এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হয়।  

তিনি আরও জানান, 'তাদের দুই সন্তানের মধ্যে বড় মেয়েটি ইংলিশ মাধ্যমে পড়াশোনা করে। শুক্রবার রাত ১২ টার দিকে স্বামী স্ত্রীকে ফ্ল্যাটের অংশ তার নামে লিখে দিতে বলেন। স্ত্রী অস্বীকার করলে ওমর ফারুক রান্নাঘর থেকে বটি এনে স্ত্রীকে উপর্যুপরি কুপিয়ে আহত করে। পরে স্বজনরা উমামাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করালে রাতেই তিনি মারা যান। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। '

আরও পড়ুন


দিন শেষে মৃত্যু একটা সংখ্যামাত্র কিন্ত পরিবারের কাছে আমরাই সব

হুইপ পুত্র শারুনসহ দোষীদের বিচার দাবি ব্যাংকার মোর্শেদের স্ত্রীর

আরমানিটোলার আগুনে দগ্ধ সেই নবদম্পতি লাইফ সাপোর্টে

সাবেক স্বামীর বর্তমান প্রেমিকাকে নিয়ে যা বললেন শবনম ফারিয়া


news24bd.tv / কামরুল