গভীর রাতে ফুটপাতে সদ্যজাত শিশুর কান্না, উদ্ধার করলো পুলিশ

গভীর রাতে ফুটপাতে সদ্যজাত শিশুর কান্না, উদ্ধার করলো পুলিশ

অনলাইন ডেস্ক

গভীর রাতে হঠাৎ শিশুর কান্নার শব্দে ঘুম ভাঙে যুবকের। প্রশ্ন এতো রাতে শিশুর কান্না কোথা থেকে আসে? এরপরই কান্না করা শিশুর খোঁজে বেড়িয়ে পড়েন। এরপর দেখতে পান ফুটপাতে পড়ে আছেন শিশুটি।

কিছু না ভেবেই সঙ্গে সঙ্গে জাতীয় জরুরি সেবা নম্বরে ফোন দেন ওই যুবক।

কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশ এসে শিশুটিকে উদ্ধার করে। শুক্রবার দিবাগত রাত দুইটার দিকে চট্টগ্রাম নগরীর ওয়াসার মোড়ে এ ঘটনা ঘটে।

ওয়াসা মোড়ের প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের সামনে থেকে সদ্যোজাত ওই কন্যাশিশুকে উদ্ধার করে চকবাজার থানার পুলিশ। ফেলে যাওয়া ওই নবজাতককে উদ্ধার করে পুলিশ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করেছে।

আরও পড়ুন


ইন্দোনেশিয়ার নিখোঁজ সাবমেরিনটি পাওয়া গেছে, বেঁচে নেই কেউ

দেশি পণ্য ক্রয়ই হবে স্বল্প আয়ের মানুষদের সম্মানজনক সহযোগিতা

৪ দিনের রিমান্ড শেষ, কারাগারে বিএনপি নেত্রী নিপুণ রায়

অক্সিজেন শেষ হয়ে গেছে ইন্দোনেশিয়ার নিখোঁজ সাবমেরিনের


চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর মাহমুদ বলেন, ‘জাতীয় জরুরি সেবা নম্বরের (৯৯৯) ফোন পেয়ে ওই নবজাতককে উদ্ধার করা হয়েছে। মামুন নামের স্থানীয় এক যুবক তাঁর বাসার সামনে ফুটপাতে নবজাতকের কান্নার শব্দ শুনতে পেয়ে ফোন দেন। পরে ওখান থেকে নবজাতককে উদ্ধার করি। সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি। নবজাতকটি এখন আশঙ্কামুক্ত। ’

পুলিশ জানায়, এ ব্যাপারে পরে আইনি পদক্ষেপ নেওয়া হবে। আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে কীভাবে নবজাতকটি ওখানে এলো, তা যাচাই করে দেখা হবে।

news24bd.tv আহমেদ

সম্পর্কিত খবর