রাজধানীর ২০ এতিমখানায় যুবলীগ চেয়ারম্যানের খাদ্য সামগ্রি উপহার

রাজধানীর ২০ এতিমখানায় যুবলীগ চেয়ারম্যানের খাদ্য সামগ্রি উপহার

নিজস্ব প্রতিবেদক

ঢাকা মহানগর দক্ষিণের ২০টি এতিমখানায় করোনাকালীন সময় ও মাহে রমজানে ইফতার উপলক্ষ্যে ইফতার ও খাদ্য সামগ্রী উপহার দিয়েছেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

শনিবার (২৪ এপ্রিল) সকালে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের সায়দাবাদে ও আঞ্চলিক অফিসের সামনে হতে এসব খাদ্য সামগ্রি এতিমখানা কর্তৃপক্ষের কাছে তুলে দেয়া হয়।

প্রতিটি এতিমখানায় প্রতি মাদ্রাসা ও এতিমখানার পণ্য তালিকায় ছিলো ৫০ কেজি মিনিকেট চাল, ২০ লিটার তেল, ৫ কেজি পেয়াজ, ১০ কেজি আলু, ৫ কেজি চিনি, ৫ কেজি মসুর ডাল, ৫ কেজি খেজুর, ৫ কেজি লবনসহ ইফতার সামগ্রি বিতরণ করা হয়।

খাদ্য বিতরণ কর্মসূচিটির প্রধান সমন্বয়ক ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক  যুবলীগ নেতা সাব্বির হোসেন।

এসময় যুবলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  

আরও পড়ুন


মুখ খুলছেন হেফাজত নেতারা, তাণ্ডবে বিএনপি ছিল অর্থ দাতা: তথ্যমন্ত্রী

গভীর রাতে ফুটপাতে সদ্যজাত শিশুর কান্না, উদ্ধার করলো পুলিশ

ইন্দোনেশিয়ার নিখোঁজ সাবমেরিনটি পাওয়া গেছে, বেঁচে নেই কেউ

দেশি পণ্য ক্রয়ই হবে স্বল্প আয়ের মানুষদের সম্মানজনক সহযোগিতা


এতিমখানাগুলো হলো- সলিমুল্লাহ এতিমখানা, লালবাগ, দারুল কুরআন মাদরাসা ও এতিমখানা, যাত্রাবাড়ী,  তাফসীরুল কুরআন মাদ্রাসা ও এতিমখানা, ওয়ারী, নূরানী মক্তব হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা, খিলগাঁও, হাজী আব্দুল কাদির হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা, শাজাহানপুর, টি এন্ড টি মাদ্রাসা ও এতিমখানা মতিঝিল, দারুল উলুম মনোয়ার খাঁ মাদ্রাসা ও এতিমখানা, বংশাল, আগা নবাব দেউড়ি ফোরকানিয়া মাদ্রাসা ও এতিমখানা, লালবাগ, কামরুন্নেসা হাফিজিয়া মহিলা মাদ্রাসা, চকবাজার, দারুল উলুম মারকাজুল কোরআন হাফিজিয়া মাদ্রাসা, মতিঝিল, দারুল কুরআন মাদ্রাসা, বংশাল, আমুলিয়া বেপারীপাড়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা, ডেমরা, বড় কাটারা মাদ্রাসা, চকবাজার, ভিক্টোরিয়া মাদ্রাসা ও এতিমখানা, সুত্রাপুর, সুবেদার ঘাট মাদ্রাসা, বংশাল, হাফেজ্জী হুজুর মাদ্রাসা, কামরাঙ্গীরচর, কাপ্তানবাজার এতিমখানা, ওয়ারী, বঙ্গ ইসলামিয়া এতিমখানা, শাহবাগ, আরামবাগ এতিমখানা, ইব্রাহিমপুর মাদ্রাসা, লালবাগ এতিমখানা।  

সাব্বির হোসেন বলেন, করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় অসহায় মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। এরই অংশ হিসেবে ঢাকা দক্ষিণের ২০টি এতিমখানায় যুবলীগ চেয়ারম্যানের উপহার হিসেবে খাদ্য সামগ্রি বিতরণ করা হয়েছে।

news24bd.tv আহমেদ