সুনামগঞ্জে কৃষকের এক একর ধান কেটে দিলেন কেন্দ্রীয় কৃষক লীগ

সুনামগঞ্জে কৃষকের এক একর ধান কেটে দিলেন কেন্দ্রীয় কৃষক লীগ

Other

সুনামগঞ্জ সদর উপজেলার লক্ষণশ্রী ইউনিয়নের নীলপুর গ্রামের হাফিজুর রহমানের এক একর জমির পাঁকা ধান কেটে দিলেন দুই মহিলা সাংসদ সদস্য ও বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটি এবং সুনামগঞ্জ জেলা, উপজেলা কৃষক লীগের নেতৃবৃন্দ।  

আজ শনিবার (২৪ এপ্রিল) সকালে সুনামগঞ্জের দেখার হাওরে মাথায় ছাতা, গলায় গামছা পেছিয়ে একযোগে কেন্দ্রীয় কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্রের নেতৃত্বে হাওরে ধান কাটতে শুরু করে কেন্দ্রীয় কৃষক লীগের সাধারণ সম্পাদক ও গাইবান্ধা-২ আসনের সংসদ সদস্য অ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি ও কেন্দ্রীয় কৃষক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সুনামগঞ্জ-সিলেট সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যাড.শামীমা শাহরিয়ার সহ কেন্দ্রীয় ও সুনামগঞ্জ জেলা কৃষক লীগের নেতৃবৃন্ধ।  

ধান কাটা শেষে কেন্দ্রীয় কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষক সমাজের পাশে আছেন এবং তার নির্দেশে বাংলাদেশ কৃষক লীগের প্রতিটি নেতাকর্মী কৃষকের পাশে থেকে ধান কেটে মাড়াই ঝাড়াই করা সহ সকল ধরনের সহায়তা দিতে প্রস্তুত রয়েছে।  

কেন্দ্রীয় কৃষক লীগের সাধারণ সম্পাদক ও গাইবান্ধা-২ আসনের সংসদ সদস্য অ্যাড.উম্মে কুলসুম স্মৃতি বলেন, বঙ্গবন্ধুর আদর্শের কৃষক লীগ অগ্রাধিকার ভিত্তিতে হাওর অঞ্চল সহ সারাদেশে যেখানেই কৃষক ধান কাটা নিয়ে বিপদে পরবে সেখানেই কৃষক লীগের নেতৃবৃন্দ ধান কেটে কৃষকের গোলায় তুলে দেবে।

সুনামগঞ্জ-সিলেট সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যাড.শামীমা শাহরিয়ার বলেন, বাংলাদেশ সরকার অনলাইনের মাধ্যমে প্রত্যেকটা কৃষক সরাসরি নিজেদের ভোটার আইডি কার্ডের মাধ্যমে খাদ্য গোদামে ধান দিতে পারবে। যা বিগত কোন সরকরের আমলে হয়নি একমাত্র শেখ হাসিনা সরকার আমলে হয়েছে। কৃষকদের খাদ্য গোদামে ধান দেওয়া নিয়ে কোন অনিয়ম হবে না এবং কোন সিন্ডিকেটের মাধ্যমে খাদ্য গোদামে চাল যাবে না।

এ সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কৃষক লীগের যুগ্ম- সাধারণ সম্পাদক কৃষিবিদ বিশ্বনা সরকার বিটু, সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ ড.হাবিবুর রহমান মোল্লা, দপ্তর সম্পাদক রেজাউল করিম রেজা, আইন বিষয়ক সম্পাদক অ্যাড.জহির উদ্দিন মিলন,সহ-অর্থ সম্পাদক রেজাউল হক রাসেল, সুনামগঞ্জ জেলা কৃষক লীগের আহবায়ক আব্দুল কাদের, সদস্য সচিব বিন্দু তালুকদার প্রমুখ।

আরও পড়ুন:


ফ্ল্যাটের অংশ লিখে না দেয়ায় স্ত্রীকে বটি দিয়ে কুপিয়ে হত্যা

দেশে নতুন করে করোনা শনাক্ত ২৬৯৭

দেশে করোনায় আজ ৮৩ জনের মৃত্যু

খালেদা জিয়ার স্টাফদের আবারও করোনা টেস্ট


news24bd.tv / কামরুল