পূর্ণিমার মন্তব্য সঠিক নয়: শেলী মান্না

পূর্ণিমার মন্তব্য সঠিক নয়: শেলী মান্না

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা দীর্ঘদিন থেকে বড় পর্দায় নেই। তবে পূর্ণিমা অভিনীত দুটি চলচ্চিত্র ‘জ্যাম’ ও ‘গাঙচিল’ মুক্তির অপেক্ষায়। এর মধ্যে নায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলির ‘জ্যাম’ সিনেমাটি বাজেটের কারণে ছবিটা আটকে গেছে।

এমনকি এই সিনেমাটির কাজ আর হবে না বলেন মন্তব্য করেন এই অভিনেত্রী।

পূর্ণিমার এমন মন্তব্যের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানিয়েছেন কৃতাঞ্জলির কর্ণধার শেলী মান্না।  

শেলী মান্না বলেন, সিনেমাটিতে দেড় কোটি টাকার বেশি নির্মাণ ব্যয় হয়েছে। ইতোমধ্যে এটিডিং শেষ করেছি। সবকিছু শেষের দিকে।

তাহলে কীভাবে এই সিনেমাটির কাজ শেষ হবে না এই প্রশ্ন থেকেই যায়।


কুমার নদে ডুবে শিশুর মৃত্যু

মোহাম্মদপুরে আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার

করোনায় সাতক্ষীরা মেডিকেলে দুই বৃদ্ধের মৃত্যু

আর বাজেটের কথা পূর্ণিমা বলেছেন, বাজেট ফেল করেছে সেটা সঠিক, কিন্তু দেড় কোটি টাকা খরচের সিনেমায় বাকি ২০ লাখ টাকার কাজ না করে বন্ধ করে দেব এমনটা কোন প্রযোজক করবেন? পূর্ণিমা যেটা বলেছে সেটা হয়ত না জেনেই বলেছে। মূলত সিডিউল জটিলতা, দেশের সার্বিক পরিস্থিতি, সবকিছু মিলিয়ে কাজটি শেষ করতে আমাদের সময় লাগছে।

তিনি আরো বলেন, পূর্ণিমা আমার ছবিটি নিয়ে মন্তব্য করার আগে আমার সাথে যোগাযোগ করে ছবিটি নিয়ে কথা বলা উচিৎ ছিল। সিনেমাটির বর্তমান কি অবস্থা, কি পরিকল্পনা করা হয়েছে সবকিছু আমরা টাইমলাইন করেছি। এর আগে সিনেমাটির সম্পদনা করা হয়েছে। এরপর ডাবিং আর বাকি কাজটি করার জন্য সবার সাথে যোগাযোগ করতাম। কিন্তু তার আগে পূর্ণিমা না জেনেই এমন মন্তব্য করা তার ঠিক হয়নি।

জ্যাম প্রসঙ্গে প্রযোজক শেলী মান্না বলেন, সিনেমাটির কাজ আমরা দ্রুতই শেষ করতে পারতাম। কিন্তু আরিফিন শুভর ব্যস্ততা, সেই ঋতুপর্ণার সিডিউল আরিফিন শুভর সাথে না মেলার কারণে আমাদের ছবিটা আটকে যায়। তবে আমরা সিনেমাটির কাজ একদম শেষ করেছি। তবে এরমধ্যে পূর্ণিমার একটি গান ও ঋতুপর্ণার একটি দৃশ্যের কাজ হলেই সিনেমাটি শেষ হয়ে যাবে। গল্পের কিছু পরিবর্তন আর ছবির দৈর্ঘ্য বাড়ানোর কারণে আমাদের আরো ৬ থেকে ৭ দিনের কাজ বাকি আছে।

অন্যদিকে সিনেমাটির এডিটিং শেষ হয়েছে। বাকি কাজটুকু করে আমরা সিনেমাটি সম্পূর্ণ প্রস্তুতি নিয়ে মুক্তির পরিকল্পনা করব খুব শিগগিরই।

চিত্রনায়ক আরিফিন শুভ ও  চিত্রনায়িকা পূর্ণিমা জুটি বেঁধেছেন ‘জ্যাম’ সিনেমায়। নঈম ইমতিয়াজ নেয়ামুলের পরিচালনায় এই সিনেমায় আরো অভিনয় করছেন কলকাতার ঋতুপর্ণা সেনগুপ্ত, চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, চম্পা, ফজলুর রহমান বাবুর মতো গুণী অভিনয় শিল্পীরা।

প্রয়াত বিশিষ্ট সাংবাদিক আহমেদ জামান চৌধুরীর মূল ভাবনায় ‘জ্যাম’ সিনেমার কাহিনী বিন্যাস করেছেন শেলী মান্না। এটি প্রয়াত নায়ক মান্নার নিজ হাতে গড়া  প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি চলচ্চিত্রের নবম সিনেমা। সবশেষ এই প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে মুক্তি পেয়েছিল এফ আই মানিক পরিচালিত ‘পিতা মাতার আমানত’ শিরোনামের সিনেমাটি।

news24bd.tv তৌহিদ