পিপিই পরে স্বাস্থ্যবিধি মেনে হাসপাতালেই বিয়ে, ভিডিও ভাইরাল
পিপিই পরে স্বাস্থ্যবিধি মেনে হাসপাতালেই বিয়ে, ভিডিও ভাইরাল

পিপিই পরে স্বাস্থ্যবিধি মেনে হাসপাতালেই বিয়ে, ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক

বিয়ের দিনক্ষণ ঠিক হয়ে গেছে। বিয়ের মাত্র কয়েক দিন আগে করোনায় আক্রান্ত হন পাত্র সরথ মোন ও তার মা। হবু বর হাসপাতালে থাকলেও তাতে বাঁধা হয়ে দাঁড়ায়নি শুভকাজ! স্বাস্থ্যবিধি মেনে যথাসময়েই বিবাহ সম্পন্ন হয়েছে।

ঘটনা গতকাল রবিবার (২৫ এপ্রিল) ভারতের কেরালা রাজ্যে এই ঘটনা ঘটে।

ভারতের কেরালা রাজ্যের আলাপ্পুজা জেলার বন্দানাম মেডিকেল কলেজ হাসপাতালের কোভিড ইউনিটে কোভিড ওয়ার্ডকেই বিয়ের আসর করে ফেলে ওই দুই পরিবার। বিয়ে করেন রীতিমতো পিপিই কিট পরে স্বাস্থ্যবিধি মেনে।

গণমাধ্যম সূত্রে জানা গেছে, গত এক বছর ধরে পিছিয়েই যাচ্ছিল বিয়েটা। বহু আগে দিনক্ষণ ধার্য করলেও করোনা মহামারির কারণে তা বার বার পিছিয়ে যাচ্ছিল। তাই আর দেরি না করে ব্যতিক্রমভাবেই বিয়ের কার্যক্রম সেরে ফেললেন এ দম্পতি।  

অবশ্য তারা হাসপতালের ওই বিয়ের জন্য অনুমতি নিয়েছিল স্থানীয় প্রশাসন ও হাসপাতাল কর্তৃপক্ষের। হাসপাতালে পাত্রী অভিরামী বিয়ে করতে হাজির হন পিপিই কিট পরে। আর মালাবদলের সাক্ষী থাকেন সেখানকার চিকিৎসক, নার্স ও অন্য কর্মচারীরা।


আরও পড়ুনঃ


ইসরায়েলে করোনায় দৈনিক মৃত্যু নেমে এসেছে শূন্যে

বিজ্ঞানীদের সতর্কবার্তার পরও পাত্তা দেয় নি ভারত

দিনরাত জ্বলছে চিতার আগুন, দিল্লিতে আবারও লকডাউন

মজার ছলে করোনা ছড়িয়ে বেড়ানোর দায়ে একজন গ্রেপ্তার!


আর সেই বিয়ের ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করতেই তা মুহূর্তেই ভাইরাল হয়।  

তবে সামাজিক মাধ্যমে এই বিয়ে নিয়ে চলছে মিশ্র প্রতিক্রিয়া। তাদের এমন বিয়েকে সমর্থন জানিয়ে পোস্ট দিয়েছেন নেটিজেনরা। আবার অনেকে দেখিয়েছে বিরূপ প্রতিক্রিয়া। করোনার আবহে যখন মানুষের বেঁচে থাকাই অনিশ্চিত হয়ে পড়েছে, তখন এই কাণ্ড ঘটানো উচিত হয়নি বলেও মন্তব্য করেন অনেকে।  

news24bd.tv / নকিব