মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় বাবা নিহত, ছেলে আহত

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় বাবা নিহত, ছেলে আহত

Other

মাদারীপুরের কালকিনিতে ট্রাক মোটরসাইকেল সংঘর্ষে জাহাঙ্গীর সরদার (৬০) একজন নিহত হয়েছে। এসময় তার ছেলে ইমাম সরদার (১৮) গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার ২৬ অক্টোবর) দুপুর ১২ টার দিকে কালকিনি প্রানী সম্পদ অফিসের সামনে সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জাহাঙ্গীর সরদার কালকিনি পৌরসভার ৫ নং ওয়াডের গ্রাম কৃষ্ণ নগর গ্রামের মৃত আক্কেল সরদারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ বেলা ১১ টার দিকে জাহাঙ্গীর সরদার তার ছেলে উপবৃত্তি সংক্রান্ত কাজে একটি মোটরসাইকেলযোগে সৈয়দ আবুল হোসেন কলেজে যান। সে ওই কলেজের একাদশ শ্রেনির ছাত্র। সেখানে কাজ শেষে তার বাসায় ফিরছিলেন।

এসময় তাদের মোটরসাইকেলটি কালকিনি প্রানীসম্পদ অফিসের সামনে আসলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় বাবা-ছেলে গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

পরে সেখান থেকে তাদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে নেওয়ার পথে দুপুর দেড়টার দিকে জাহাঙ্গীর সরদার মারা যান। এছাড়া তার ছেলেকে গুরুতর আহত অবস্থায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।


ভারতে ৭১ বছর পর কোন নারীর ফাঁসি!

বিজ্ঞানীদের সতর্কবার্তার পরও পাত্তা দেয় নি ভারত

পিপিই পরে স্বাস্থ্যবিধি মেনে হাসপাতালেই বিয়ে, ভিডিও ভাইরাল

রক্তক্ষয়ী সংঘাতের পর ইসরায়েলে তারাবি নামাজের অনুমতি


নিহতের চাচাতো ভাই মোঃ মুজিবর রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় আহত জাহাঙ্গীর সরদারকে বরিশাল হাসপাতালে নেয়ার পথে মারা গেছে। আর ঘাতক ট্রাকটিকে জনতা আটক করেছে।

কালকিনি থানার অফিসার ইনচার্জ (ওসি) ইশতিয়াক আসফাক রাসেল ঘটনার সততা নিশ্চিত করে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে বলে জানিয়েছেন।

news24bd.tv / নকিব