করোনায় আক্রান্ত মাকে ফেলে গেল ছেলে, রাস্তায় পড়ে মৃত্যু

করোনায় আক্রান্ত মাকে ফেলে গেল ছেলে, রাস্তায় পড়ে মৃত্যু

অনলাইন ডেস্ক

করোনায় আক্রান্ত মা তাই অসুস্থ অবস্থায় রাস্তায় ফেলে রেখে গেল ছেলে। কয়েকদিন ধরে রাস্তায় পড়েছিলেন করোনাক্রান্ত ওই মা। অবশেষে মারা গেলেন তিনি। এমনই ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশে।

রাজ্যটির কানপুর শহরে কয়েকদিন ধরে রাস্তায় পড়েছিলেন করোনাক্রান্ত ওই নারী। অবশেষে তাকে তুলে হাসপাতালে ভর্তি করেন স্থানীয় বাসিন্দারা। শেষ পর্যন্ত সেখানে তার মৃত্যুই হয়। এই জন্য তার ছেলের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে।

ছেলেই তার মাকে অসুস্থ অবস্থায় রাস্তায় ফেলে রেখে যায়।

আরও পড়ুন:


চট্টগ্রামে করোনায় সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড

আইপিএল ত্যাগ করল ৩ অজি তারকা

করোনা মোকাবিলায় প্রতিষেধক উৎপাদন করবে ইরান

ভারতে ৭১ বছর পর কোন নারীর ফাঁসি!


পুলিশ জানিয়েছে, কানপুর ক্যান্টনমেন্ট এলাকার বাসিন্দা বিশাল। সম্প্রতি তার মায়ের শ্বাসকষ্ট শুরু হয়। অবস্থার অবনতি হতে আরম্ভ করে। এর পর বিশাল তার মাকে নিয়ে গিয়ে চাকেরি এলাকায় বোনের বাড়ির সামনে একরকম ফেলে রেখে পালিয়ে আসেন।

বিশালের বোনও মায়ের দায়িত্ব নিতে অস্বীকার করেন। করোনা আক্রান্ত সন্দেহ করায় বিশালের বোন মাকে ঘরেই ঢুকতে দেননি। রাস্তাতেই পড়েছিলেন ওই নারী। অবশেষে স্থানীয় কয়েকজন তাকে উদ্ধারে এগিয়ে আসেন।

মহিলাকে রাস্তার ধারে পড়ে থাকতে দেখে কয়েকজন সেটি ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেয়। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি বাড়ির বাইরে রাস্তার ধারে ওই মহিলা একটি কম্বল মুড়ি দিয়ে শুয়ে রয়েছেন।

ভিডিওটি নজরে পড়তেই স্থানীয় থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে। উরসুলা হাসপাতালে ভর্তি করে ওই মাকে। সেখানে চিকিৎসাকালেই তার মৃত্যু হয়। মাকে এভাবে রাস্তায় ফেলে রেখে যাওয়ার জন্য বিশালের বিরুদ্ধে পুলিশ অভিযোগ দায়ের করেছে। সূত্র : এনডিটিভি

news24bd.tv / কামরুল