একেক করে হেফাজতের উইকেট পতন হচ্ছে : নানক

একেক করে হেফাজতের উইকেট পতন হচ্ছে : নানক

অনলাইন ডেস্ক

যখন একেক করে হেফাজতের উইকেট পতন হচ্ছে, তখনই তারা কমিটি বিলুপ্ত ঘোষণা করছে জানিয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন,বাংলার মাটিতে বাবুনগরীদের আর কোনো সুযোগ দেয়া হবে না ।

তিনি বলেন, ইসলামকে হেফাজতের নামে যার মাদ্রাসাকে কলঙ্কিত করে, জাতীয় মসজিদ বায়তুল মোকাররমকে যারা অবমূল্যায়ন করে তাদের থেকে সজাগ থাকতে হবে।

সোমবার (২৫ এপ্রিল) দুপুরে বগুড়ার শেরপুরের বালেন্দা গ্রামে শস্যচিত্রে বঙ্গবন্ধুর ধান কাটা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাহাঙ্গীর কবির নানক এসব কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, একেক করে যখন হেফাজতের উইকেট পতন হচ্ছে, তখনই তারা কমিটি বিলুপ্ত ঘোষণা করে।

এসব করে পার পাওয়া যাবে না। হেফাজতের যারা মাদ্রাসা ও মসজিদকে কলঙ্কিত করেছেন, পবিত্রতা রক্ষায় তাদের আর মাদ্রাসায় ঢুকতে দেওয়া যাবে না। তাদের আমরা সাফ জানিয়ে দিতে চাই, কোনো দুষ্কৃতিকারীকে আর সুযোগ দেওয়া যাবে না।

বিশ্বের সবচেয়ে বড় ক্রপফিল্ড মোজাইক 'শস্যচিত্রে বঙ্গবন্ধু'র ফসল কাটার উদ্বোধন হয়েছে।

সোমবার (২৫ এপ্রিল) বগুড়ার শেরপুর উপজেলার বালেন্দা গ্রামে ১০০ বিঘা জমিতে নির্মিত এই শস্যচিত্রের ধান কাটার উদ্বোধন করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম. বাহাউদ্দিন নাসিম।

‘শস্যচিত্রে বঙ্গবন্ধু’ জাতীয় পরিষদের আহ্বায়ক আ ফ ম বাহাউদ্দিন নাছিমের সভাপতিত্বে সদস্য সচিব মোস্তাফিজুর রহমান শ্যামল, কৃষক লীগের সভাপতি সমীর চন্দ্র চন্দ, সেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, সহ-সভাপতি ম. আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কেএম মনোয়ারুল ইসলাম বিপুল, বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগিবুল হাসান রিপুসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা এ সময় উপস্থিত ছিলেন।

news24bd.tv/আলী