বিয়ে বিচ্ছেদ প্রসঙ্গে ন্যান্সি : আপনারা মানসিক চাপ নেবেন না

অনলাইন ডেস্ক

বিয়ে বিচ্ছেদ প্রসঙ্গে ন্যান্সি : আপনারা মানসিক চাপ নেবেন না

দেশের জনপ্রিয় গায়িকা নাজমুন মুনীরা ন্যান্সি ২০০৬ সালে ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। ২০১২ সালের ২৪ মে ছয় বছরের সেই সংসার জীবনের ইতি টানেন ন্যান্সি। সেই সংসারে রোদেলা নামে তাদের এক মেয়ে আছে। প্রথম সংসার ভেঙে যাওয়ার পর ২০১৩ সালে ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী নাজিমুজ্জামান জায়েদকে। ২০১৪ সালে তাদের সংসারে জন্ম নেয় কন্যা সন্তান আলী আফরিন নায়লা।

কিন্তু সেই সংসারও ভেঙে যাচ্ছে, ২০১৯ সাল থেকে এমনটাই শোনা যাচ্ছিল। সেই খবর নিয়ে জলঘোলা হয়েছে অনেক। কিন্তু এত দিন চুপ থাকলেও এ বিষয়ে এবার মুখ খুলেছেন ন্যান্সি নিজেই।  

রোববার (২৫ এপ্রিল) এই তারকা নিজের অফিসিয়াল ফেসবুক পেজে জানান, আমাদের এখনো বিচ্ছেদ হয়নি | হলে নিশ্চই সবাইকে জানিয়ে দেয়া হবে | তারপর নতুন জীবনে কি করবো সেটা আপাতত আমি নিজেই ভাবছিনা, দয়া করে আপনারাও মানসিক চাপ নেবেন না | 


নিউজ টুয়েন্টিফোরের পাঠকদের জন্য ন্যান্সির সেই স্ট্যাটাসটি এখানে তুলে ধরা হলো..

আমি এবং জায়েদ দীর্ঘ দিন ধরেই আলাদা থাকছি | তবে মাঝে মধ্যেই আমাদের দেখা অথবা ফোনালাপ হয় | আমার এবং জায়েদের একমাত্র কন্যা সন্তান নায়লা তার বাবার সাথেই থাকে | নায়লা কে নিজের কাছে রাখবার সিদ্ধান্ত একক ভাবে জায়েদের | যেহেতু স্বামী স্ত্রীর বাইরেও আমরা দীর্ঘ দিনের বন্ধু কাজেই বোঝা পড়া টা মন্দ নয় | 

তবে নাটকীয় ভাবে বলবোনা - আমরা আজীবন বন্ধু থেকে যাবো | কিছু বৈরি সম্পর্ক তৈরী না হলে নিশ্চই আলাদা থাকতাম না! কে সঠিক, কে বেঠিক এ নিয়ে ফিসফিস করবার কিছুই নেই | আমাকে অথবা জায়েদ কে সরাসরি জিজ্ঞেস করলেই হয়!

আর হ্যা, আমাদের এখনো বিচ্ছেদ হয়নি | হলে নিশ্চই সবাইকে জানিয়ে দেয়া হবে | তারপর নতুন জীবনে কি করবো সেটা আপাতত আমি নিজেই ভাবছিনা, দয়া করে আপনারাও মানসিক চাপ নেবেন না | 

আপনারাও ভালো থাকুন, আমাদেরও ভালো থাকতে দিন | জীবন থেমে থাকেনা, নিশ্চিত নতুন করে পথ চলা শুরু করবো | তবে এটাও নিশ্চিত - আমার নতুন পথচলায় কাছের মানুষরাই আমন্ত্রিত হবেন | বহিরাগত দের প্রবেশ সম্পূর্ণ রূপে নিষেধ |

প্রসঙ্গত, ২০১৩ সালের ৪ মার্চ ময়মনসিংহ পৌরসভার কর্মকর্তা নাজিমুজ্জামান জায়েদকে বিয়ে করেন ন্যান্সি। তাদের সংসারে নায়লা নামে এক কন্যা আছে।  নাজিমুজ্জামান জায়েদের বাড়ি ময়মনসিংহে। তিনি স্থানীয় পৌরসভায় চাকরির পাশাপাশি ব্যবসার সঙ্গে জড়িত রয়েছেন।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

পর্নগ্রাফিকাণ্ডে আগাম জামিন নিলেন শার্লিন চোপড়া

অনলাইন ডেস্ক

পর্নগ্রাফিকাণ্ডে আগাম জামিন নিলেন শার্লিন চোপড়া

পর্নগ্রাফিকাণ্ডে তোলপাড় বলিউড পাড়া। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে পর্নগ্রাফিকাণ্ডে গ্রেপ্তারের পর সর্বত্রই চলছে আলোচনা। অনেকেই আবার গ্রেপ্তার এড়াতে নড়েচড়ে বসেছে। শিল্পার স্বামী বর্তমানে রয়েছেন পুলিশ হেফাজতে।

পর্নগ্রাফিকাণ্ডে এরই মধ্যে অনেকেই পুলিশের ডাক পেয়েছেন। এরমধ্যে একজন শার্লিন চোপড়া। পর্নগ্রাফি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য শার্লিন চোপড়াকে সমন পাঠিয়েছিল মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ।

আজ মঙ্গলবার ক্রাইম ব্রাঞ্চের দফতরে হাজিরা দিতে বলা হয়েছিল শার্লিনকে। সেখানে আজ বেলা ১১টার দিকে ক্রাইম ব্রাঞ্চের দপ্তরে হাজির হন শার্লিন।

আরও পড়ুন


বিলুপ্তপ্রায় প্রজাতির ৭৩টি সুন্ধি কচ্ছপ আটকের পর খানজাহান দিঘিতে অবমুক্ত

বিনা বিচারে ইসরাইলি কারাগারে বন্দি, ফিলিস্তিনি ফুটবলারের আমরণ অনশন

সৃজিত ঘণ্টার পর ঘণ্টা আমার সঙ্গে রিহার্সাল করেছে: বাঁধন

বাংলাদেশের জন্মের সাথেই আমার পথচলা: জয়


অভিনেত্রী শার্লিন চোপড়া গ্রেপ্তার এড়াতে আগাম জামিনের আবেদন করেছিলেন মুম্বাই হাইকোর্টে। সেই জামিন মঞ্জুর করেছেন আদালত। মুম্বাই পুলিশকে হাইকোর্ট নির্দেশ দিয়েছেন যে, ২০ সেপ্টেম্বর পর্যন্ত শার্লিন চোপড়ার বিরুদ্ধে যেন কোনো গুরুতর ব্যবস্থা না নেওয়া হয়।

এর আগে এক সাক্ষাৎকারে শার্লিন দাবি করেছিলেন, রাজ কুন্দ্রার হাত ধরেই তিনি পর্নগ্রাফির দুনিয়ায় এসেছিলেন। চুক্তিতে কাজ করতেন রাজের সঙ্গে। প্রতিটি সিনেমার জন্য ৩০ লাখ ভারতীয় রুপি নিতেন। এভাবে প্রায় ২৫টি সিনেমায় অভিনয় করেন। এক সময় সিনেমা থেকে আয়ের ৫০ শতাংশ লভ্যাংশ দেওয়ার কথা থাকলে রাজ তা দেয়নি। ফলে চুক্তি বাতিল করেন শার্লিন চোপড়া।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

সৃজিত ঘণ্টার পর ঘণ্টা আমার সঙ্গে রিহার্সাল করেছে: বাঁধন

অনলাইন ডেস্ক

সৃজিত ঘণ্টার পর ঘণ্টা আমার সঙ্গে রিহার্সাল করেছে: বাঁধন

বর্তমান সময়ের বেশ আলোচিত ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। অনেক দিন থেকেই আরেক অভিনেত্রী মিথিলার বর্তমান স্বামী সৃজিত মুখার্জির সঙ্গে একটি ওয়েব সিরিজে কাজ করছেন তিনি।

সৃজিত পরিচালিত ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’ নামের ওই ওয়েব সিরিজে দেখা যাবে বাঁধনকে। জানা গেছে, আগামী ১৩ আগস্ট ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম হইচই-তে মুক্তি পাচ্ছে ওয়েব সিরিজটি।

সৃজিত মুখার্জির সঙ্গে কীভাবে আলাপ হয় জানতে চাওয়া হলে জবাবে বাঁধন বলেন, ‘সৃজিতের সঙ্গে আমার আগে পরিচয় ছিল না। কখনোই কথা হয়নি। হঠাৎ সোশ্যাল মিডিয়ায় আমাকে মেসেজ পাঠায়। আমি প্রথমে ভেবেছিলাম সৃজিতের নাম করে কোনো ফেইক অ্যাকাউন্ট থেকে এমন করছে। কারণ তার মতো একজন পরিচালক কেনইবা তার সিরিজে আমাকে নেবেন? তবে ধীরে ধীরে বিষয়টা পরিষ্কার হয়ে যায় এবং বুঝতে পারি ঘটনা সত্যিই।’

অভিনেত্রী আরও বলেন, ‘সৃজিত আমাকে ভীষণভাবে সাহায্য করেছেন। এই চরিত্রটাকে ঠিক করে বোঝানোর ক্ষেত্রে। আসলে আমার কাছে ভালো অভিনেতা বলে কিছু নেই, ভালো পরিচালকে আমি বিশ্বাস করি। একজন ভালো পরিচালক, অভিনেতার থেকে সেরাটা বের করে নেন। আমি তাই পুরোটাই বিশ্বাস করেছি সৃজিতের ওপর। কলকাতায় যখন গিয়েছিলাম, তখন সারা দিন আমার হাতে চিত্রনাট্য থাকত। ঘণ্টার পর ঘণ্টা সৃজিত আমার সঙ্গে রিহার্সাল করেছেন। আসলে আমি নিজেকে ভালো অভিনেত্রী বলব না। বরং পরিশ্রমী অভিনেত্রী বলব।’

আরও পড়ুন


বাংলাদেশের জন্মের সাথেই আমার পথচলা: জয়

মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে দুর্ঘটনার শিকার অভিনেত্রী, বান্ধবীর মৃত্যু

আবারও মা হতে যাচ্ছেন ঐশ্বরিয়া?

নেত্রকোনায় গেল ২৪ ঘণ্টায় ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৯৫


ওয়েব সিরিজে মুসকান জুবেরির চরিত্রে দেখা যাবে বাঁধনকে। ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’ সিরিজটি নির্মিত হয়েছে বাংলাদেশি লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের লেখা একই নামের উপন্যাস অবলম্বনে। এতে আরও রয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য, অঞ্জন দত্ত, অনির্বাণ চক্রবর্তী, রাহুল বোসসহ অনেকে।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে দুর্ঘটনার শিকার অভিনেত্রী, বান্ধবীর মৃত্যু

অনলাইন ডেস্ক

মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে দুর্ঘটনার শিকার অভিনেত্রী, বান্ধবীর মৃত্যু

মাতাল অবস্থায় গাড়ি চালানো সব সময়ই বিপদজনক। আর মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে ভয়াবহ দুর্ঘটনার শিকার হতে হল ভারতের দক্ষিণী অভিনেত্রী যশিকা আনন্দকে। গুরুতর আহত হয়ে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন তিনি। এ ঘটনায় তার এক বান্ধবীর মৃত্যু হয়েছে।

অতিরিক্ত মদ পান করে ভারতের মহাবলিপুরমের ইস্ট কোস্ট রোডে গাড়ি চালাচ্ছিলেন যশিকা। আর এতেই ঘটে এই ভয়াবহ দুর্ঘটনা। প্রাথমিক তদন্তের পর পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর জন্যই এই দুর্ঘটনা ঘটেছে।

দক্ষিণী চলচ্চিত্র তামিল ও তেলুগু সিনেমার জনপ্রিয় অভিনেত্রী যশিকা। সিনেমায় নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন জিভা অভিনীত তামিল ছবি ‘কাভালাই ভেন্দম’-এর মাধ্যমে। পরে বিজয় দেবেরকোন্ডা অভিনীত ‘নোটা’ সিনেমায় নজর কাড়েন তিনি। ধীরে ধীরে তামিল ও তেলুগু ইন্ডাস্ট্রির পরিচিত মুখ হয়ে ওঠেন। পরে কমল হাসান সঞ্চালিত বিগ বস তামিলে অংশ নিয়েছিলেন অভিনেত্রী।

Me Too আন্দোলনে সরব ছিল যশিকা আনন্দ। সে সময় তিনি অভিযোগ করেছিলেন, এক পরিচালক নাকি সিনেমায় অভিনয়ের বদলে তার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে চেয়েছিলেন।

জানা গেছে, গত ২৫ জুলাই রাতে সড়ক দুর্ঘটনার শিকার হন যশিকা। প্রত্যক্ষদর্শীরা জানান, প্রচণ্ড গতিতে গাড়ি চালাচ্ছিল যশিকা। আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। প্রায় দুমড়েমুচড়ে গিয়েছে গাড়িটি। যশিকা ছাড়াও তার তিনজন বন্ধু ছিল গাড়িতে।

আরও পড়ুন


আবারও মা হতে যাচ্ছেন ঐশ্বরিয়া?

নেত্রকোনায় গেল ২৪ ঘণ্টায় ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৯৫

‘ইরানের বিরুদ্ধে ট্রাম্পের চাপ প্রয়োগের নীতি শোচনীয়ভাবে ব্যর্থ হয়েছে’

বাগেরহাটে করোনায় আরো ২ জনের মৃত্যু, শনাক্ত ১০১


সূত্রের খবর, ঘটনাস্থলেই যশিকার এক বান্ধবীর মৃত্যু হয়েছে। বাকিদের উদ্ধার করতে ঘটনাস্থলে ছুটে গিয়েছিলেন স্থানীয়রা। কিন্তু গাড়ির ভিতরে তারা এমনভাবে আটকে ছিলেন, পুলিশ কিংবা দমকল ছাড়া উদ্ধার করা সম্ভব হয়নি।

আহতদের স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছিল। সেখানেই আপাতত প্রত্যেকের চিকিৎসা চলছে বলে জানা গিয়েছে।

প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, মদ্যপান করে গাড়ি চালানোর জন্যই এই দুর্ঘটনা ঘটেছে।

প্রসঙ্গত, এই প্রথম নয় ২০১৯ সালেও এমন ঘটনা ঘটেছিল। সেই সময়ও বন্ধুদের সঙ্গে গাড়িতে করে যাচ্ছিলেন যশিকা। এক ডেলিভারি বয়কে ধাক্কা মেরেছিল গাড়িটি। তখনও মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর অভিযোগ উঠেছিল এ অভিনেত্রীর বিরুদ্ধে।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

দাম্পত্য বিষাক্ত হতে শুরু করলে বেরিয়ে আসা উচিত: নুসরাত

অনলাইন ডেস্ক

দাম্পত্য বিষাক্ত হতে শুরু করলে বেরিয়ে আসা উচিত: নুসরাত

নারী অধিকার নিয়ে এবার সরব হলেন টালিউড অভিনেত্রী নুসরাত জাহান। জবাব দিলেন তাকে নিয়ে ব্যঙ্গ, বিদ্রুপ ও ঘৃণার।

এই অভিনেত্রী-সাংসদ আনন্দবাজারকে বলেন, দাম্পত্য বিষাক্ত হতে শুরু করলে সেখান থেকে বেরিয়ে আসা উচিত। তার মতে, কেবলমাত্র সমাজের চোখরাঙানির ভয়ে প্রতিবাদ না করলে নিজে ভাল থাকা যাবে না। সম্প্রতি নারীদের ক্ষমতায়ন নিয়ে কথা বললেন নুসরাত।

নুসরাত বললেন, ‘‘আমার লড়াই আমাকেই লড়তে হবে। কেউ কারও হয়ে গলা তুলবে না। এখন যদি লোককে দেখানোর জন্য ছলনার আশ্রয় নিয়ে মিথ্যে জীবন যাপন করি, স্বামী অত্যাচার করলেও সমাজের ভয়ে চুপ থাকি, লোকের সামনে স্বামীর ভাবমূর্তি রক্ষা করার জন্য আওয়াজ না তুলি, তবে নিজের জীবনটা কোথাও যেন হারিয়ে যাবে। নিজেদের ক্ষতগুলোকে লুকিয়ে রাখতে রাখতে মহিলারা নিজস্বতা হারিয়ে ফেলবে।’’


আরও পড়ুন:

অবশেষে ঘুচলো ৯৭ বছরের সোনার আক্ষেপ

রাজশাহী মেডিকেলে করোনায় ১০ ও উপসর্গে ১১ জনের মৃত্যু

কখন লকডাউন বাড়ানো লাগবে না জানালেন তথ্যমন্ত্রী

১০ আগস্ট থেকে বিদেশি মুসল্লিদের জন্য চালু হচ্ছে পবিত্র ওমরাহ


পিতৃতান্ত্রিক সমাজের দায়ভারের কথাও বললেন নুসরাত। নুসরাতের মতে, পুরুষরা মহিলাদের সম্মান করবেন কিনা, তার প্রাথমিক শিক্ষা আসা উচিত পরিবার থেকে। মা-বাবারা যদি তাদের ছেলেদের এই শিক্ষা দেন, তা হলে সমাজে অনেক কিছুই সংশোধনের দিকে যাবে। তেমনই ভাবে অভিভাবকদেরকে নুসরতের পরামর্শ, কন্যাসন্তান হলে তাকে বোঝানো উচিত, সমাজের ভয়ে মাথা নত করা ঠিক নয়।

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

আবারও মা হতে যাচ্ছেন ঐশ্বরিয়া?

অনলাইন ডেস্ক

আবারও মা হতে যাচ্ছেন ঐশ্বরিয়া?

বলিউড সুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। নিজের সৌন্দর্য আর অভিনয় দক্ষতায় জয় করেছেন কোটি দর্শকের হৃদয়। সম্প্রতি খুব বেশি সিনেমায় দেখা না গেলেও এই বলি কুইনের নাম মাঝে মধ্যেই উঠে আসে শিরোনামে।

এবার বি-টাউনের এই সুন্দরীকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে গুঞ্জন উঠেছে ফের মা হতে চলেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। নেট ‍দুনিয়ায় এনিয়ে চলছে আলোচনা।

ঐশ্বরিয়া গত রোববার নিজের ফেসবুকে পেজে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। মূলত তার পর থেকেই অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন শুরু হয়েছে। তাকে রীতিমতো শুভেচ্ছা জানাতে শুরু করেছেন ভক্তরা।

তবে মা হওয়ার বিষয়ে এখনও কোনো মন্তব্য করেননি ঐশ্বরিয়া। 

জানা গেছে, তামিল পরিচালক মণি রত্নমের ‘পননিয়ান সেলভান’-এর কাজ শুরু হয়েছে। সেখানে সিনেমার দুই কেন্দ্রীয় নারী ঐশ্বরিয়া রাই ও লক্ষ্মী তামিলনাড়ুর পন্ডিচেরিতে সেটে যোগ দিয়েছেন।

এ সিনেমায় গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন শরৎ কুমার। সম্প্রতি অভিষেক বচ্চন সিনেমাটির শুটিং সেটে যান। সেখানে শরৎ কুমার এবং তার মেয়ে বড়লক্ষ্মী ও পূজার সঙ্গে ছবি তোলেন তারকা দম্পতি।

আরও পড়ুন


নেত্রকোনায় গেল ২৪ ঘণ্টায় ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৯৫

‘ইরানের বিরুদ্ধে ট্রাম্পের চাপ প্রয়োগের নীতি শোচনীয়ভাবে ব্যর্থ হয়েছে’

বাগেরহাটে করোনায় আরো ২ জনের মৃত্যু, শনাক্ত ১০১

ঢাকায় এতো যে ‘ড্রাই ক্লিনার্স’ সেগুলোর কাপড় ধোওয়া হয় কোথায়?


সেই ছবি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে ঐশ্বরিয়ার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন শুরু হয়। ভক্তরা ভাবছেন, ঐশ্বরিয়া দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন। তাদের চোখে নাকি হালকা বেবি বাম্পও ধরা পড়েছে। কেউ কেউ তো আগ বাড়িয়ে অভিনন্দনও জানিয়েছেন।

এর আগেও অন্তঃসত্ত্বার গুঞ্জনে শিরোনাম হয়েছিলেন ঐশ্বরিয়া। গোয়া ভ্রমণের সময় তার দ্বিতীয় বার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন ওঠে। যদিও পরে তার মুখপাত্র জানান, ছবি তোলার অ্যাঙ্গেলের কারণেই এমনটা মনে হয়েছে, গুঞ্জন সত্য নয়।

২০০৭ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন ঐশ্বরিয়া ও অভিষেক। ২০১১ সালে তাদের কন্যাসন্তান আরাধ্যার জন্ম হয়। সূত্র: বলিউড বাবল। 

news24bd.tv এসএম

পরবর্তী খবর