গাজা উপত্যকায় হামলার হুমকি ইসরাইলের

গাজা উপত্যকায় হামলার হুমকি ইসরাইলের

অনলাইন ডেস্ক

রকেট হামলা বন্ধ না হলে গাজা উপত্যকায় ভয়াবহ হামলা চালানোর হুমকি দিয়েছে ইসরাইলের। জাতিসংঘের বিশেষ প্রতিনিধির মাধ্যমে তেল আবিব ফিলিস্তিনের ইসলামি প্রতিরোধ আন্দোলন হামাসের কাছে পাঠানো এক বার্তায় এ হুমকি দিয়েছে। ইসরাইলের ওয়াল্লা নিউজ এসব তথ্য জানিয়েছে।

সূত্রের বরাত দিয়ে বার্তা সংস্থাটি বলেছে, ইসরাইল সরকার জাতিসংঘের বিশেষ প্রতিনিধি টোর উইনজল্যান্ডের মাধ্যমে হামাসের কাছে পাঠানো সতর্কবার্তায় বলেছে, ইসরাইল অভিমুখে গাজা থেকে রকেট হামলা বন্ধ না হলে এই উপত্যকায় ভয়াবহ হামলা চালাবে তেল আবিব।

সূত্রটি জানিয়েছে, গাজা থেকে রকেট বর্ষণের বিষয়টিকে কিভাবে সামাল দেয়া যায় তা নিয়ে গতকাল সোমবার ইসরাইলি মন্ত্রিসভা জরুরি বৈঠক করেছে।

আরও পড়ুন


মাওলানা মামুনুলের মোবাইল জব্দ, পাওয়া গেছে চাঞ্চল্যকর অনেক তথ্য

ইউটিউবের আপত্তিকর কনটেন্ট নিয়ন্ত্রণ করবে কানাডা সরকার

করোনা মোকাবেলায় দলমত নির্বিশেষে কাজ করতে হবে: কাদের

আজ ঢাকায় আসছেন চীনের প্রতিরক্ষামন্ত্রী


গাজা উপত্যকার নিকটবর্তী ইসরাইলের উপশহরগুলোতে গত প্রায় চারদিন ধরে রকেট বর্ষণ করে যাচ্ছেন ফিলিস্তিনি প্রতিরোধ যোদ্ধারা। এর ফলে এসব উপশহরের অভিবাসীদের রাতের ঘুম হারাম হয়ে গেছে। প্রতিনিয়ত সতর্কতামূলক সাইরেন বেজে উঠছে এবং ইসরাইলী বাসিন্দারা ভূগর্ভস্থ আশ্রয়কেন্দ্রে চলে যেতে বাধ্য হচ্ছে।

চলতি রমজান মাসের শুরু থেকে বায়তুল মুকাদ্দাস শহরে অবস্থিত আল-আকসা মসজিদে ফিলিস্তিনি মুসলমানদের নামাজ আদায় করতে না দেয়ার প্রতিবাদ জানিয়ে আসছেন ফিলিস্তিনি যুবকরা। এ নিয়ে মূলত ইসরাইল-ফিলিস্তিন উত্তেজনা সৃষ্টি হয়েছে।

news24bd.tv আহমেদ