বেপরোয়া কিশোর গ্যাং, ছুরিকাঘাতে প্রাণ গেল এক কিশোরের

বেপরোয়া কিশোর গ্যাং, ছুরিকাঘাতে প্রাণ গেল এক কিশোরের

অনলাইন ডেস্ক

মোবাইল ফোন চুরির অভিযোগকে কেন্দ্র করে চট্টগ্রাম নগরের পাঁচলাইশে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে রফিকুল ইসলাম (১৬) নামে এক কিশোর নিহত হয়েছে।

সোমবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় নগরীর  মোহাম্মদপুর এলাকায় এ ঘটনা ঘটে। মোবাইল চুরির জের ধরে কিশোর রফিকুলকে ছুরিকাঘাত করা হলে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় রফিকুল।

জানা যায়, নিহত রফিকুল ইসলাম নগরের পাঁচলাইশ মোহাম্মদপুর এলাকার একটি অ্যালুমিনিয়াম কারখানায় শ্রমিক হিসেবে কাজ করতো।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া বলেন, প্রায় সপ্তাহ-খানেক আগে একটি মোবাইল ফোন চুরিকে কেন্দ্র করে স্থানীয় কিশোর গ্যাংয়ের সদস্য ইয়াসিন আরাফাতের নেতৃত্বে একদল কিশোরের সঙ্গে রফিকুলের কথা-কাটাকাটি হয়। এ সময় রফিকুলকে হত্যার হুমকি দেয়া হয়।

আরও পড়ুন


তীব্র দাবদাহে দেশ, বৃষ্টির পূর্বাভাস দিলো আবহাওয়া অফিস

গাজা উপত্যকায় হামলার হুমকি ইসরাইলের

মাওলানা মামুনুলের মোবাইল জব্দ, পাওয়া গেছে চাঞ্চল্যকর অনেক তথ্য

ইউটিউবের আপত্তিকর কনটেন্ট নিয়ন্ত্রণ করবে কানাডা সরকার


গতকাল সন্ধ্যায় ইয়াসিনের নেতৃত্বে একদল কিশোর পাঁচলাইশ মোহাম্মদপুর এলাকার সুলতান কলোনিতে এসে রফিকুলকে মারধর শুরু করে।

একপর্যায়ে তাকে ছুরিকাঘাত করা হয়। পরে আহত অবস্থায় রফিকুলকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়।

ওসি আরও জানান, এ ঘটনায় রফিকুলের মা কিশোর গ্যাং ইয়াসিনসহ ৪ জনকে আসামি করে রাতেই পাঁচলাইশ থানায় মামলা দায়ের করেছে। পরে অভিযুক্ত ইয়াসিনকে গ্রেপ্তার করা হয়। বাকি আসামিদের গ্রেপ্তারের অভিযান চলছে বলেও জানায় পুলিশ।

news24bd.tv আহমেদ