ছাত্রীকে হত্যার ভয় দেখিয়ে বারবার ধর্ষণ করতো মাদ্রাসা পরিচালক

ছাত্রীকে হত্যার ভয় দেখিয়ে বারবার ধর্ষণ করতো মাদ্রাসা পরিচালক

অনলাইন ডেস্ক

মাদ্রাসাছাত্রীকে হত্যার ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে মাদারীপুরের কালকিনি উপজেলার মো. বিল্লাল বেপারি (৬০) নামের এক মাদ্রাসা পরিচালকের বিরুদ্ধে। অভিযোগের পেক্ষিতে বিল্লাল বেপারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২৬ এপ্রিল) রাতে উপজেলার পান্তাপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার সকালে তাকে জেলহাজতে পাঠায় পুলিশ।

বিল্লাল বেপারী উপজেলার পান্তাপাড়া গ্রামের মৃত সিরাজ বেপারির ছেলে।

ভুক্তভোগী পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার ডাসার এলাকার পান্তাপাড়া খাতেমন নেছা হাফেজি মহিলা মাদ্রাসার এক ছাত্রীকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছিল মাদ্রাসার পরিচালক বিল্লাল বেপারি। একপর্যায়ে বিল্লাল বেপারি ওই ছাত্রীকে ফুসলিয়ে তার নিজ বসতঘরে নিয়ে হত্যার ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে।

আরও পড়ুন


বিয়ে করতে চাপ দিচ্ছেলো প্রেমিকা তাই ধর্ষণের পর হত্যা

বেপরোয়া কিশোর গ্যাং, ছুরিকাঘাতে প্রাণ গেল এক কিশোরের

তীব্র দাবদাহে দেশ, বৃষ্টির পূর্বাভাস দিলো আবহাওয়া অফিস

গাজা উপত্যকায় হামলার হুমকি ইসরাইলের


ধর্ষণের পর ওই ছাত্রী শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে মাদ্রাসার বোডিংয়ে অচেতন অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায় মাদ্রাসা বিল্লাল বেপারি।

এ বিষয়টি দেখে ওই ছাত্রীর সহপাঠীরা তার খালাকে অবহিত করে। পরে সোমবার রাতে ওই ছাত্রীর খালা বাদী হয়ে ডাসার থানায় মাদ্রাসার পরিচালক বিল্লাল বেপারিকে আসামি করে মামলা করেন।

এ মামলার পর পরই ডাসার থানার এসআই সাহেব আলীর নেতৃত্বে এএসআই কিবরিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে পান্তাপাড়া এলাকায় অভিযান চালিয়ে আসামি বিল্লাল বেপারীকে গ্রেপ্তার করেন।

ভুক্তভোগী ছাত্রীর খালা মামলার বাদী বলেন, আমি লম্পট বিল্লালের দৃষ্টান্তমূলক বিচার চাই। যাতে করে তার মত আর কেউ এরকম কাজ করতে সাহস না পায়।

news24bd.tv আহমেদ