মনোবল ধরে রাখতে ঢাকা মেডিকেলের চিকিৎসকদের নাচ, ভিডিও ভাইরাল (ভিডিও)

মনোবল ধরে রাখতে ঢাকা মেডিকেলের চিকিৎসকদের নাচ, ভিডিও ভাইরাল (ভিডিও)

অনলাইন ডেস্ক

দেশে চলছে করোনার দ্বিতীয় ঢেউ। গত এক বছর থেকে সম্মুখ সারির এই যোদ্ধারা দিন রাত এক করে সেবা দিয়ে যাচ্ছেন। করোনা বেড়ে যাওয়ায় এই কষ্ট বেড়েই চলেছে। দিন রাত এক করে পরিশ্রম আর এতো এতো মানুষের কান্না আহাজারি আর লাশের সারি চিকিৎসকদের মানসিকতায় প্রভাব ফেলেছে।

তবুও সরে দাঁড়াননি কেউ লড়ছেন নিজের মতো করেই।  

তবে নিজেদের মনোবল ধরে রাখতে এবার ভিন্ন প্রন্থা বেছে নিয়েছেন তারা। এর আগে ভারতীয় চিকিৎসকদের পিপিই পরা নাচের একাধিক ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। এবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকদের নাচের একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

যা রীতিমতো ভাইরাল।

সোমবার (২৬ এপ্রিল) ডা. শাশ্বত চন্দন তার ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেন। আর ক‌্যাপশনে লিখেন - ‘কোভিড-১৯ রোগীদের যারা চিকিৎসা করছেন, তাদের অনুপ্রেরণার জন্য সার্জনদের নাচ। ’

আরও পড়ুন


ছাত্রীকে হত্যার ভয় দেখিয়ে বারবার ধর্ষণ করতো মাদ্রাসা পরিচালক

বিয়ে করতে চাপ দিচ্ছেলো প্রেমিকা তাই ধর্ষণের পর হত্যা

বেপরোয়া কিশোর গ্যাং, ছুরিকাঘাতে প্রাণ গেল এক কিশোরের

তীব্র দাবদাহে দেশ, বৃষ্টির পূর্বাভাস দিলো আবহাওয়া অফিস


ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় - হাসপাতালের ড্রেস পরে ‘নয়া দামান’ গানের সঙ্গে নাচছেন একজন চিকিৎসক। এরপর আরো দুজন চিকিৎসক এসে তার সঙ্গে যুক্ত হন। এ গানের সঙ্গে তাদের নাচ মুগ্ধ করেছে দর্শকদের। মুহূর্তেই ছড়িয়ে পড়েছে ভিডিওটি।

ভিডিও দেখতে ক্লিক করুন

অনেকেই চিকিৎসকদের অনুপ্রেরণা জুগিয়েছেন। বলেছেন আপনারা সম্মুখ সারির যোদ্ধা। আপনাদের স্যালুট। প্রদীপ নাগ নামের একজন মন্তব্য ঘরে লিখেছেন - ‘দারুণ উপস্থাপনা। মনোবল বৃদ্ধির জন্য এগুলো দারুণ কাজে দেয়। সাজেদুর রহমান নামের একজন লিখেছেন, ‘খুব ভালো লাগলো ভাইয়া। নিজেদের জীবনের মায়া ত্যাগ করে, দেশের এই পরিস্থিতিতে সাধারণ মানুষের পাশে আছেন। দোয়া ও ভালোবাসা রইলো। ’ এমন অসংখ্য মন্তব্যে ভরে আছে মন্তব্য ঘর।

‘নয়া দামান’ গানটির রচয়িতা হাছন রাজা। অনেকে গানটি কণ্ঠে তুলেছেন। তবে কিছুদিন আগে এই গানে কণ্ঠ দেন তসিবা ও মুজা। এ জুটির গাওয়া গানের সঙ্গে পারফর্ম করেছেন—ডা. শাশ্বত চন্দন, ডা. কৃপা বিশ্বাস, ডা. আনিকা হোসাইন খান।

news24bd.tv আহমেদ