পাঞ্জাবির বোতাম লাগানো নিয়ে গোলাগুলি: গুলিবিদ্ধ নৈশপ্রহরীর মৃত্যু

পাঞ্জাবির বোতাম লাগানো নিয়ে গোলাগুলি: গুলিবিদ্ধ নৈশপ্রহরীর মৃত্যু

Other

নরসিংদীতে পাঞ্জাবির বোতাম লাগানোর ঘটনায় টানা ১২ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে মারা গেলেন গুলিবিদ্ধ নৈশপ্রহরী সালাম ভূইয়া (৬০)। মঙ্গলবার (২৭ এপ্রিল) সকাল ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

গত ১৫ এপ্রিল বৃহস্পতিবার নরসিংদীর পাঁচদোনায় মাধবদী পৌর মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিকের গাড়ি চালক আলামিন গংদের হামলায় গুলিবিদ্ধ হন সালাম ভূইয়া। তিনি মাইক্রো গ্রীণ সিটি মার্কেটের নিরাপত্তা প্রহরী হিসেবে নিয়োজিত ছিলেন।

এ ঘটনায় সালাম ভূইয়ার বড় ভাই মো. নুরুল ইসলাম বাদি হয়ে মাধবদী পৌর মেয়র মেয়রের গাড়ি চালক আলামিনসহ ৮ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

নিহত সালাম ভূইয়ার স্ত্রী আরজান বেগম বলেন, সামান্য পাঞ্জাবির বোতাম লাগানোর ঘটনাকে কেন্দ্র করে মাধবদী পৌর মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিকের গাড়িচালক আলামিন ও তার সহযোগীরা আমার স্বামীকে গুলি করে। টানা ১২ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে আজ সকালে তিনি মারা যান। ড্রাইভার আলামিন মেয়রের ব্যবহৃত গাড়ি থেকে নামার পরই এই গুলির ঘটনাটি ঘটেছে।

মাধবদী পৌর মেয়রের ড্রাইভার আলামিনসহ আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান নিহতের স্বজনেরা।

আরও পড়ুন


বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিকাকে প্রায়ই ধর্ষণ করতো প্রেমিক

হাইকোর্টের মন্তব্য: শখের বশে রিট করবেন না, খারিজ হলে জরিমানা

টাঙ্গাইল থেকে আরও এক হেফাজত নেতা গ্রেপ্তার

মনোবল ধরে রাখতে ঢাকা মেডিকেলের চিকিৎসকদের নাচ, ভিডিও ভাইরাল (ভিডিও)


এ বিষয়ে মাধবদী থানার ওসি সৈয়দুজ্জামান বলেন, ১২ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে আজ সকালে নৈশপ্রহরী সালাম ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি অস্ত্র মামলা এবং নিহতের বড় ভাই বাদী হয়ে মাধবদী পৌর মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিকের গাড়িচালক আলামিনসহ ৮ জনকে আসামী করে একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেন।

যেটায় এখন হত্যা মামলার ধারা যোগ করা হবে। আর এই মামলার পরে মেয়রের গাড়িচালক সহ ৬ জনকে আমরা গ্রেফতার করে আদালতে চালান দেই। এদের মধ্যে একজনের রিমান্ডও মঞ্জুর হয়। এই ঘটনায় অস্ত্র অভিযান অব্যাহত আছে। দ্রুত তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান ওসি সৈয়দুজ্জামান।

news24bd.tv আহমেদ

সম্পর্কিত খবর