খোঁজ নেই মামুনুলের দ্বিতীয় স্ত্রীর, উদ্ধারে বাবার জিডি

খোঁজ নেই মামুনুলের দ্বিতীয় স্ত্রীর, উদ্ধারে বাবার জিডি

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের রিসোর্টকাণ্ডের পর আলোচনায় উঠে আসে হেফাজতে ইসলামের নেতা মাওলানা মামুনুল হকের ‘দ্বিতীয় স্ত্রী’ জান্নাত আরা ঝর্ণার নাম। তবে ওই দিনের পর থেকে জান্নাত আরা ঝর্ণাকে আর প্রকাশ্যে দেখা যায়নি।

এদিকে মেয়ের খোঁজে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন জান্নাত আরা ঝর্ণার বাবা মো. ওলিয়ার রহমান। গতকাল সোমবার রাজধানীর কলাবাগান থানায় এই সাধারণ ডায়েরি করেন তিনি।

অভিযোগে ওলিয়ার রহমান বলেন, মামুনুল হকের অপকৌশলে ঝর্ণার প্রথম সংসার ভেঙে যায়। সেই সংসারে দুটি সন্তান রয়েছে। একপর্যায়ে জীবনের তাগিদে কাজের সন্ধানে ঝর্ণা ঢাকায় আসে। উত্তর ধানমন্ডির একটি বাসায় ঝর্ণা বসবাস করছিলেন বলে তাঁকে জানানো হয়।

জিডিতে তিনি বলেন, গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের ঘটনার পর তিনি জানতে পারেন, তাঁর মেয়েকে ইসলামি শরিয়তের বিধান মোতাবেক বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক স্থাপনে বাধ্য করেন মামুনুল হক। ওই ঘটনার পর তিনি তাঁর মেয়ের ঢাকার ঠিকানায় হাজির হয়ে তাঁকে পাননি। ওলিয়ার রহমান মনে করেন, মামুনুল হকের লোকজন তাঁর মেয়েকে অপকৌশল প্রয়োগ ও ভয়ভীতির মাধ্যমে অজ্ঞাত স্থানে আটকে রেখেছেন।

আরও পড়ুন


মাদারীপুরে অপহরণের শিকার স্কুলছাত্রী, ৩ দিনেও মেলেনি সন্ধান

পাঞ্জাবির বোতাম লাগানো নিয়ে গোলাগুলি: গুলিবিদ্ধ নৈশপ্রহরীর মৃত্যু

বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিকাকে প্রায়ই ধর্ষণ করতো প্রেমিক

হাইকোর্টের মন্তব্য: শখের বশে রিট করবেন না, খারিজ হলে জরিমানা


জিডিতে ওলিয়ার রহমান আরও অভিযোগ করেন, দুই দিন আগে ঝর্ণা ফোনের মাধ্যমে তাঁর নাতিকে (ঝর্ণার বড় ছেলে) জানান, তিনি গৃহবন্দী অবস্থায় আছেন। তাঁর ওপর চাপ যাচ্ছে। তাঁকে জরুরিভাবে উদ্ধার করতে বলেন। যেকোনো সময় তাঁকে মেরে ফেলা হতে পারে। তিনি ঢাকায় মামুনুল হকের বোনের বাসায় আছেন। ঢাকায় কোথায় আছেন, জানতে চাইলে ফোনের অপর প্রান্ত থেকে সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

ওলিয়ার রহমান এই ঘটনা তাঁর নাতির কাছ থেকে জানতে পেরেছেন। এ বিষয়ে তিনিসহ আত্মীয়স্বজন উদ্বিগ্ন-চিন্তিত অবস্থায় দিন পার করছেন বলেও জিডিতে উল্লেখ করেন তিনি।

news24bd.tv আহমেদ