নিঝুম দ্বীপ ইউপি চেয়ারম্যানের বাড়িতে হামলা-ভাঙচুর, থানায় মামলা
নিঝুম দ্বীপ ইউপি চেয়ারম্যানের বাড়িতে হামলা-ভাঙচুর, থানায় মামলা

নিঝুম দ্বীপ ইউপি চেয়ারম্যানের বাড়িতে হামলা-ভাঙচুর, থানায় মামলা

Other

নোয়াখালীর হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেরাজ উদ্দিনের বাড়িতে হামলা-ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় সোমবার হাতিয়া থানায় মামলা হয়েছে।

নিঝুম দ্বীপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেরাজ উদ্দিন জানান, গত রোববার রাতে ৬ নং ওয়ার্ডের আদর্শ গ্রামে নিজ বাড়ির রান্না ঘরে তিনি, তার ছোট ভাই সোহরাব উদ্দিন ও স্ত্রী সেলিনা বেগম রাতে খাবার খাচ্ছিলেন। এ সময় হঠাৎ স্থানীয় সোহেল, নোমান, রিয়াজ, তামজিদ, মাইন উদ্দিন, ফরিদ ও শাহারাজের নেতৃত্বে একদল দুর্বৃত্ত আগ্নেয়াস্ত্র, বগিদা, কিরিছ ও লোহার রড নিয়ে তার বাড়িতে প্রবেশ করে।

এসময় তারা ঘরের সামনে কয়েক রাউন্ড গুলি ছুঁড়ে আতঙ্ক সৃষ্টি করে। দৃর্বৃত্তদের হাত থেকে বাঁচতে ছোট ভাই ও স্ত্রীকে নিয়ে মেহরাজ চেয়ারম্যান রান্না ঘরের ভেতর থেকে দরজা বন্ধ করে দেন। হামলাকারীরা রান্না ঘরের লোহার দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করতে ব্যর্থ হয়ে চেয়ারম্যানের বসত ঘরে প্রবেশ করে।

আরও পড়ুন


খুলনায় কৃষককে ধান কাটা মেশিন সহায়তা দিলো মহানগর যুবলীগ

বাংলাদেশের নারী দলও খেলতে পারবে কমনওয়েলথ গেমসে, তবে...

হেফাজতের অর্থের যোগান দিতো ৩১৩ জন: ডিবি

খোঁজ নেই মামুনুলের দ্বিতীয় স্ত্রীর, উদ্ধারে বাবার জিডি


এ সময় তারা ঘরে থাকা নগদ টাকা, স্বর্ণালংকা ও মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় এলাকায় ডাকাত আতঙ্ক বিরাজ করে। এক পর্যায়ে চারদিক থেকে লোকজন জড়ো হতে থাকে। খবর পেয়ে পুলিশও ঘটনাস্থলে যায়।

হাতিয়া থানার ওসি আবুল খায়ের জানান, এ ঘটনায় সোমবার নিঝুম দ্বীপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেরাজ উদ্দিনের স্ত্রী সেলিনা বেগম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। ঘটনার তদন্ত চলছে।

news24bd.tv আহমেদ

;