চুরি থেকে বাঁচতে লিচু গাছে বিদ্যুৎ সংযোগ, প্রাণ গেল কিশোরের
চুরি থেকে বাঁচতে লিচু গাছে বিদ্যুৎ সংযোগ, প্রাণ গেল কিশোরের

চুরি থেকে বাঁচতে লিচু গাছে বিদ্যুৎ সংযোগ, প্রাণ গেল কিশোরের

অনলাইন ডেস্ক

নরসিংদী সদর উপজেলার মাধবদীতে লিচু গাছে বাঁদরের জন্য পাতা ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক কিশোরের মৃত্যু হয়েছে। মৃত কিশোরের নাম সোহাগ (১৪)।   নিহত সোহাগ এলাকার গিয়াস উদ্দিনের ছেলে।

সোমবার (২৬ এপ্রিল) রাত ১১টার দিকে সদর উপজেলার নুরালাপুর ইউনিয়নের নওপাড়া এলাকায় এ ঘটনা ঘটে বলে মঙ্গলবার (২৭ এপ্রিল) বিকেলে মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সৈয়দুজামান এ তথ্য নিশ্চিত করেন।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী জানায়, নওপাড়া এলাকার আ. রহমানের চারা গাছের লিচু প্রতি রাতেই বাঁদরের আক্রমণে নষ্ট হয়ে যাচ্ছে। এছাড়া কে বা কারা লিচু চুরি করে নিয়ে যায়। গত পরশু রাতেও লিচু চুরি করতে আসলে গাছ মালিক তাড়া করে তাদের। অবশেষে চোর ও বাদুরের উপদ্রব থেকে লিচু রক্ষা করতে গাছে বিদ্যুৎ সংযোগ দেয়।


আসছে কঠিন শাস্তি, মাস্ক না পরলে ‘বেতের বাড়ি’

রাজশাহীতে আড়তে গিয়ে কেজিতে তরমুজ বিক্রিতে নিষেধাজ্ঞা দিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট

ঝর্ণা এখন তার বাবার জিম্মায়


সোমবার রাতে নিহত সোহাগ, রানা (১৮) ও বাবু (১৮) এরা তিনজন লিচু ছিড়তে গেলে ওই ফাঁদ পাতা বিদ্যুতে সোহাগ স্পৃষ্ট হয়।

পরে রানা ও বাবুর চিৎকারে আশপাশের লোকজন এসে সোহাগকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন তাকে।

এ ঘটনার পর লিচু গাছের মালিক আ. রহমান পলাতক রয়েছে। তার বাড়িঘর এলাকাবাসী তালাবদ্ধ করে রেখেছে বলেও জানান নিহতের স্বজনরা।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সৈয়দুজামান জানান, লিচু গাছের মালিক বাঁদরের হাত থেকে লিচু রক্ষার জন্য গাছে কারেন্ট ব্যবহার করেন। সোমবার রাতে সেখানে বিদ্যুৎস্পৃষ্টে সোহাগের মৃত্যু হয়।

news24bd.tv তৌহিদ