মামুনুল ইস্যু: ফেসবুকে উস্কানিমূলক স্ট্যাটাস দেয়ায় গ্রেপ্তার ২

মামুনুল ইস্যু: ফেসবুকে উস্কানিমূলক স্ট্যাটাস দেয়ায় গ্রেপ্তার ২

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে হেফাজত নেতা মামুনুল হকের রিসোর্টকাণ্ডের ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর ছবি বিকৃত ও কটাক্ষ করে উস্কানিমূলক স্ট্যাটাস দেয়ার অভিযোগে রূপগঞ্জ ও ফতুল্লা থেকে দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ পৃথক অভিযান চালিয়ে সুনির্দিষ্ট অভিযোগ ও তথ্যের ভিত্তিতে আইসিটি ওই দুই যুবককে গ্রেপ্তার করে। মঙ্গলবার (২৭ এপ্রিল) রাতে গ্রেপ্তারের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন জেলা পুলিশের মিডিয়া উইং কর্মকর্তা হাফিজুর রহমান।

গ্রেপ্তারকৃতরা হলেন- জেলার রূপগঞ্জ উপজেলার নগরপাড়া এলাকার কুটু ওরফে কদু মিয়ার ছেলে তরিকুল (২৯) এবং সদর উপজেলার ফতুল্লা থানার তল্লা ছোট মসজিদ এলাকার মৃত আব্দুর রহিমের ছেলে ইমরান হোসেন (৩২)।

আরও পড়ুন


পথ হারানো জীবনটা আবার চলুক জীবনের গতিতে

গরমে অতিষ্ঠ মানুষ, ৫ বিভাগে বৃষ্টির পূর্বাভাস

এবার নরেন্দ্র মোদির পরিবারে করোনার থাবা

সতীর্থের নামাজ পড়া দেখে ইসলাম গ্রহণ করেন যে বাংলাদেশি ক্রিকেটার


হাফিজুর রহমান আরও জানান, মামুনুলের নারী কেলেঙ্কারির পর হেফাজতের তাণ্ডবের ঘটনার সাথে তাদের জড়িত থাকার প্রমাণ পাওয়া গেছে। এ ছাড়াও তারা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রীর ছবি বিকৃত ও কটাক্ষ করে উস্কানিমূলক স্ট্যাটাস দিয়েছে।

জেলা পুলিশের আইসিটি বিভাগ ওই দুইজনের ব্যবহৃত মোবাইল ফোন পর্যবেক্ষণ করছে। তাদের ব্যাপারে আরও খোঁজ-খবর নিয়ে বিস্তারিত তথ্য সংগ্রহ করা হচ্ছে বলেও জানান তিনি।

news24bd.tv আহমেদ

সম্পর্কিত খবর