আপনি দেরিতে ঘুম থেকে উঠেছেন প্রিয়াঙ্কা : ডা. রাজেন্দ্রসিং

আপনি দেরিতে ঘুম থেকে উঠেছেন প্রিয়াঙ্কা : ডা. রাজেন্দ্রসিং

অনলাইন ডেস্ক

করোনাভাইরাস সংক্রমণের ‘সুনামি’তে ভারতের চিকিৎসা ব্যবস্থা প্রায় ভেঙে পড়তে বসেছে।   দেশটিতে করোনার নতুন ভ্যারিয়েন্ট ‘সার্স-কভ-২’ ভাইরাস সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ে লাফিয়ে লাফিয়ে বাড়ছে সংক্রমণ ও মৃত্যু। প্রতিদিনই ভাঙছে মৃত্যু ও শনাক্তের রেকর্ড। এমন পরিস্থিতিতে মঙ্গলবার (২৭ এপ্রিল) টুইট করে মার্কিন সরকারের কাছে ভ্যাকসিন চেয়েছিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

তার এ টুইটকে স্বাগত জানিয়েছেন অনেকে। কিন্তু এভাবে ভ্যাকসিন চাওয়ার কারণে ট্রলের শিকার হয়েছেন এ অভিনেত্রী।  

সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রলকারীরা বলছেন, দেরিতেই ঘুম ভেঙেছে প্রিয়াঙ্কার। কারণ বাইডেনের সঙ্গে এরই মধ্যে ফোনে কথা বলেছেন নরেন্দ্র মোদি।

সঙ্কটে ভারতের পাশে থাকার আশ্বাস দিয়েছেন বাইডেন। ভারতকে টিকা তৈরির কাঁচামাল রপ্তানি অব্যাহত রাখবে আমেরিকা।

প্রিয়াঙ্কার সমলোচনা করে প্রভাকর নামে একজন লিখেছেন, ‘এ টুইট অন্তত দুই সপ্তাহ আগে করা দরকার ছিল। ’ সুশান্ত লিখেছেন, ‘সুপ্রভাত প্রিয়াঙ্কা। আপনার চিন্তায় একটু দেরি হয়ে গেল না?’  

ডা. রাজেন্দ্রসিং লিখেছেন, ‘আপনি দেরিতে ঘুম থেকে উঠেছেন প্রিয়াঙ্কা। ’

টুইটে প্রিয়াঙ্কা লিখেছিলেন, ‘আমার মনে ভেঙে গেছে ভারতকে এভাবে করোনার সঙ্গে লড়তে দেখে এবং মার্কিন যুক্তরাজ্যের যতটা প্রয়োজন ছিল ৫৫০ মিলিয়নেরও বেশি ভ্যাকসিন অর্ডার করেছে @POTUS @WHCOS @SecBlinken @JakeSullivan46 ধন্যবাদ বিশ্বজুড়ে অ্যাস্ট্রোজেনেকা ভাগ করে নেওয়ার জন্য। কিন্তু আমার দেশের পরিস্থিতি খুব জটিল। তোমরা কি আমার দেশের সঙ্গে ভ্যাকসিন ভাগ করে নিতে পারবে? #Vaxlive। ’

প্রসঙ্গত, গত ২৪ ঘন্টায় ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ৩ লাখ ৬০ হাজার ছাড়িয়েছে। মঙ্গলবারের তুলনায় আক্রান্তের সংখ্যা বাড়ল প্রায় ৩৭ হাজার। পাশাপাশি গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু হয়েছে তিন হাজার ২৯৩ জনের।

করোনাভাইরাসে এই প্রথম দেশটিতে একদিনে মৃতের সংখ্যা তিন হাজার ছাড়াল। সেই সঙ্গে দেশে মোট মৃত্যুর সংখ্যাও দুই লাখ পার করল।   গত সাড়ে তিন মাসে দেশে মৃত্যু হয়েছে ৫০ হাজারের বেশি মানুষের।

news24bd.tv/আলী