বাংলাদেশ-শ্রীলঙ্কা দ্বিতীয় টেস্ট শুরু আজ, দেখা যাবে যেসব চ্যানেলে

বাংলাদেশ-শ্রীলঙ্কা দ্বিতীয় টেস্ট শুরু আজ, দেখা যাবে যেসব চ্যানেলে

অনলাইন ডেস্ক

ক্যান্ডির পাল্লেকেলেতে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টে লড়াইয়ে মাঠে নামবে বাংলাদেশ। খেলা শুরু হবে বাংলাদেশ সময় সকাল সাড়ে ১০টায়।

প্রথম টেস্টে ড্র করলেও দারুণ আত্মবিশ্বাসী বাংলাদেশ। অবশ্য সাম্প্রতিক সময়ে খুব একটা ভালো অবস্থানে ছিল না মুমিনুলের দল।

দেশের মাটিতে ওয়েস্ট ইন্ডিজের কাছে দুই ম্যাচের টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে। তাই শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টে ড্র অনেকটাই জয়ের সমান।

প্রথম ম্যাচের ১৫ সদস্যের দলে আর পরিবর্তন আনেনি বাংলাদেশ। অন্যদিকে শ্রীলঙ্কার দলে এসেছে দুটি পরিবর্তন।

লাহিরু কুমারা ও দিলশান মাধুশাঙ্কা বাদ পড়েছেন দল থেকে। এই দুইজনের পরিবর্তে দলের সঙ্গে যোগ হয়েছেন লাকশান সান্দাকান ও চামিকা করুণারত্নে।

ক্যান্ডি থেকে বাংলাদেশ-শ্রীলঙ্কার এই টেস্ট ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি ও টি-স্পোর্টস। সনি নেটওয়ার্কে দেখা যাবে এই ম্যাচ।

আরও পড়ুন


আরমানিটোলার আগুন: স্ত্রী আইসিইউতে, না ফেরার দেশে স্বামী আশিক

জরুরি সভা আজ, পেছাচ্ছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা

মাগফেরাতের দশকে যে দোয়া বেশি বেশি পড়বেন

বিশ্বনবী ছাড়া যে বিশেষ মর্যাদা অন্য কোনো নবীদের দেয়া হয়নি


শ্রীলঙ্কা দল

দিমুথ করুণারত্নে (অধিনায়ক), লাহিরু থিরিমানে, দিনেশ চান্দিমাল, দাসুন শানাকা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, চামিকা করুণারত্নে, প্রবীণ জয়াউইক্রমা, পাথুম নিশাঙ্কা, ওশাদা ফার্নান্দো, অ্যাঞ্জেলো ম্যাথিউস, নিরোশান ডিকওয়েলা, রমেশ মেন্ডিস, বিশ্ব ফার্নান্দো, সুরঙ্গা লকমল, রোশান সিলভা, ধনঞ্জয়া ডি সিলভা, লাকশান সান্দাকান, আসিথা ফার্নান্দো।

বাংলাদেশ দল

মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, লিটন কুমার দাস, সাদমান ইসলাম, মোহাম্মদ মিঠুন, ইয়াসির আলী চৌধুরী, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, আবু জায়েদ চৌধুরী, এবাদত হোসেন ও শরিফুল ইসলাম।

news24bd.tv আহমেদ