পাওনা টাকা না দেয়ায় করোনা আক্রান্ত স্ত্রীকে দিয়ে ভয় দেখিয়ে টাকা আদায়

পাওনা টাকা না দেয়ায় করোনা আক্রান্ত স্ত্রীকে দিয়ে ভয় দেখিয়ে টাকা আদায়

অনলাইন ডেস্ক

টাকা ধার দিয়েছেন অনেক দিন। আজ না কাল বলতে বলতে পেরিয়ে গেছে কয়েক মাস। পাওনাদার টাকা না পাওয়ায় বারবার চাপ দিলেও কোন কিছুতেই কাজ হচ্ছিলো না। অতঃপর টাকা পেতে অভিনব এক বুদ্ধি আটল পাওনাদার।

ধার দেয়া টাকা আদায় করতে করোনা আক্রান্ত স্ত্রীকে দিয়ে সংক্রমণের ভয় দেখিয়ে টাকা আদায় করলেন গঙ্গারাম নামের এক ব্যক্তি। এমন ঘটনার সাক্ষী ভারতের পশ্চিমবঙ্গের হুগলি জেলার বৈদ্যবাটি এলাকা। সিসি ক্যামেরাতেও ধরা পড়েছে এই কাণ্ডের ছবি।

দীর্ঘ দিন ধরে বৈদ্যবাটির মাটিপাড়ার বাসিন্দা গঙ্গারাম সরকার ইটের ব্যবসা করেন।

গঙ্গারামের দাবি, বৈদ্যবাটিরই নিমাইতীর্থ ঘাট এলাকার ইটভাটা মালিক শেষনাথ সিংহকে কয়েক মাস আগে ৫ লাখ টাকা ধার দেন তিনি। কিন্ত, সেই টাকা বা তার বদলে ইট কোনোটাই ফেরত পাননি তিনি। শেষনাথের দেওয়া চেকও বাউন্স করে বলে অভিযোগ গঙ্গারামের।

আরও পড়ুন


হেফাজত নেতা মুফতি হারুন ইজহার গ্রেপ্তার

বাংলাদেশ-শ্রীলঙ্কা দ্বিতীয় টেস্ট শুরু আজ, দেখা যাবে যেসব চ্যানেলে

আরমানিটোলার আগুন: স্ত্রী আইসিইউতে, না ফেরার দেশে স্বামী আশিক

জরুরি সভা আজ, পেছাচ্ছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা


স্থানীয় সূত্রে জানা যায়, শেষনাথকে হোয়াটসঅ্যাপে স্ত্রীর করোনা রিপোর্ট পাঠিয়ে টাকা চান গঙ্গারাম। কিন্তু তাতেও টাকা না পাওয়ায় স্ত্রীকে অটোতে চড়িয়ে শেষনাথের বাড়িতে হাজির তিনি। ঘণ্টা দেড়েক অপেক্ষা করে ১০ হাজার টাকা আদায় করেন গঙ্গারাম।

শেষনাথের দাবি, ইটভাটা বন্ধ থাকায় ঋণ শোধ দিতে পারেননি তিনি। তবে গঙ্গারামের কীর্তি নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। ঘটনায় আতঙ্ক ছড়ায় বৈদ্যবাটির ওই এলাকায়। সূত্র: আনন্দবাজার

news24bd.tv আহমেদ