১০০ মিটারের ওপর ছক্কা হাঁকালে ১২ রান দেয়ার প্রস্তাব!

১০০ মিটারের ওপর ছক্কা হাঁকালে ১২ রান দেয়ার প্রস্তাব!

অনলাইন ডেস্ক

ক্রিকেট মানেই উম্মাদনা। গ্যালারিতে দর্শকদের উম্মাদনায় ভিন্ন মাত্রা যোগ করে ব্যাটিংয়ে চার-ছক্কা আর বোলিংয়ে উইকেট। তবে গ্যালারিতে আছড়ে পড়া ছক্কা দর্শকদের বেশি দোলা দেয়। তবে এবার ছক্কা হাঁকানো নিয়ে ব্যাটারদের জন্য নতুন প্রস্তাব দিয়েছেন ইংল্যান্ডের সাবেক ক্রিকেটার কেভিন পিটারসেন।

কেভিন পিটারসন ১০০ মিটারের ওপর ছক্কা হাঁকানো ব্যাটসম্যানদের জন্য একটি নতুন প্রস্তাব দিয়েছেন। ইংল্যান্ডের সাবেক এই ক্রিকেটারের চাওয়া যারা ১০০ মিটারের ওপর ছক্কা হাঁকাবেন তাদেরকে ৬ রানের বদলে ১২ রান দেয়া হোক।

news24bd.tv 

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারের মাধ্যমে পিটারসেন আন্তর্জাতিক ক্রিকেটের আইন বদলের প্রস্তাব দিয়েছেন আইসিসিকে। একই সাথে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডেকেও (ইসিবি) এই প্রস্তাব দিয়েছেন তিনি।

পিটারসেনের এমন প্রস্তাব টুইটারে বেশ সাড়া ফেলেছে।

আরও পড়ুন


সিঁদ কেটে ঘরে ঢুকলো চোর, একা পেয়ে গৃহবধূকে ধর্ষণ

পাওনা টাকা না দেয়ায় করোনা আক্রান্ত স্ত্রীকে দিয়ে ভয় দেখিয়ে টাকা আদায়

হেফাজত নেতা মুফতি হারুন ইজহার গ্রেপ্তার

বাংলাদেশ-শ্রীলঙ্কা দ্বিতীয় টেস্ট শুরু আজ, দেখা যাবে যেসব চ্যানেলে


আসন্ন 'দ্য হান্ড্রেড' ক্রিকেটে যেন এই নিয়ম চালু করা হয় তা নিয়ে ইংল্যান্ডকে ভেবে দেখার আহ্বান জানিয়েছেন পিটারসেন। যদি এই নিয়ম কার্যকর হয় তাহলে সে অনুযায়ী ১০০ মিটারের ওপর ছক্কা হাঁকালে ব্যাটসমান পাবেন ১২ রান।

বর্তমানে পিটারসেন আইপিএলে ধারাভাষ্যকার হিসেবে কাজ করছেন। সেখান থেকেই আইসিসির কাছে তিনি আন্তর্জাতিক ক্রিকেটের আইন বদলের আবেদন করেছেন।

news24bd.tv আহমেদ

এই রকম আরও টপিক