শেরপুরে এবার পাগলা কুকুরের কামড়ে ২৩ জন আহত

শেরপুরে এবার পাগলা কুকুরের কামড়ে ২৩ জন আহত

অনলাইন ডেস্ক

শেরপুর শহরের বিভিন্ন এলাকায় এবার এক পাগলা কুকুরের কামড়ে অন্তত: ২৩ জন আহত হয়েছে। ২৯ এপ্রিল বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত মাত্র ৫ ঘন্টার ব্যবধানে ওই ২৩ জনকে কামড়ে আহত করেছে কুকুরটি। এদিকে কুকুরে কামড়ানোর এ ঘটনায় এলাকায় আতঙ্ক সৃষ্টি হলেও এখন পর্যন্ত কুকুরটিকে ধরা যায়নি।  

ভুক্তভোগী ও হাসপাতাল সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ৮টা থেকে সদর উপজেলার কুসুমহাটি এলাকা থেকে শুরু করে শহরের পূর্বশেরী, পশ্চিমশেরী ও কসবা মহল্লায় ওই পাগলা কুকুর যাকে পাচ্ছে তাকেই কামড়ে দিচ্ছে।

ওই কুকুরটি কারও পায়ে, কারো হাতে, পেটে, পিঠে যাকে যেভাবে পেয়েছে তাকেই কামড়িয়েছে। কারও কারও কামড়ানো স্থানে মাংস নেই। কুকুরটিকে ধরতে স্থানীয়রা চেষ্টা চালাচ্ছে। কিন্ত দ্রুতই চোখের পলকে কুকুরটি স্থান পরিবর্তন করছে।
তবে বিকেল ৩টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত কুকুরটিকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না।  

আরও পড়ুন:


দিল্লির রাস্তায় পড়ে থাকা মরদেহ ছিঁড়ে খাচ্ছে কুকুর

কথিত পরকীয়ার অভিযোগ এনে ভাইবোনকে জুতাপেটা

'আইলারে নয়া দামান" গানটি নতুন প্রজন্মের কাছে ধরা (ভিডিও)

নোয়াখালীতে লিচু পাড়াকে কেন্দ্র করে বড় ভাইকে পিটিয়ে হত্যা


জেলা সদর হাসপাতালের আরএমও ডা. খাইরুল কবির সুমন জানান, এক পাগলা কুকুরের কামড়ে এ পর্যন্ত ২৩ জনকে হাসপাতালে প্রাথমিক চিকিৎসাসহ জলাতঙ্ক টিকার প্রথম ডোজ দেওয়া হয়েছে। তাদেরকে ঘটনার তৃতীয়, সপ্তম ও ২৮তম দিনে আরও ৩ ডোজ টিকা নিতে হবে।

শেরপুর পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন জানান, সম্প্রতি শহরের কুকুরের অত্যাচার বেড়ে গেছে। কিন্ত আইনি বাধাঁর কারণে কুকুর নিধন করা যাচ্ছে না। ২৩ জনকে কামড়ানো ওই পাগলা কুকুরকে ধরতে ইতোমধ্যেই পৌরসভার কনজারভেনসি শাখাকে দায়িত্ব দেওয়া হয়েছে।

উল্লেখ্য, এর আগে গত ১৯ এপ্রিল নকলা উপজেলায় অন্তত: ১৫ জনকে পাগলা কুকুর কামড়ে আহত করেছিল।

news24bd.tv / কামরুল