যৌন উত্তেজক সিরাপের কারখানার সন্ধান, যুবলীগের ২ নেতা আটক
যৌন উত্তেজক সিরাপের কারখানার সন্ধান, যুবলীগের ২ নেতা আটক

যৌন উত্তেজক সিরাপের কারখানার সন্ধান, যুবলীগের ২ নেতা আটক

অনলাইন ডেস্ক

পাবনায় অভিযান চালিয়ে অস্ত্র, গুলি ও যৌন উত্তেজক সিরাপ জব্দ করেছে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। আটক করা হয়েছে জেলার শীর্ষ সন্ত্রাসী জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য মো. আজমল শেখ ওরফে কসাই আজমল (৩৫) ও আরেক সদস্য মো. রাজ আহম্মেদ রনিকে (৪০)।

বুধবার (২৮ এপ্রিল) রাতে একই সঙ্গে এ অভিযান দু’টি পরিচালনা করা হয়।

আজমল ওই এলাকার মৃত আকু কসাইয়ের ছেলে এবং রনি একই এলাকার মৃত আফজাল হোসেনের ছেলে।

পরে বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ সুপার কার্যালয়ে (ডিবি অফিস চত্বরে) এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মো. মহিবুল ইসলাম খান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পৌর এলাকার ছোট শালগাড়িয়া মহল্লায় অস্ত্র উদ্ধারের জন্য অভিযান পরিচালনা করে ডিবি পুলিশের একটি দল। সেখানে গিয়ে হাতে নাতে এলাকার শীর্ষ সন্ত্রাসী ও হত্যাসহ একাধিক মামলার আসামি মো. আজমল শেখকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও সাত রাউন্ড তাজা গুলি জব্দ করা হয়। এসময় একই স্থানে আরো একটি অবৈধ যৌন উত্তেজক সিরাপ কারখানার সন্ধান পায় ডিবি পুলিশ। সেখান থেকে অভিযান চালিয়ে বিভিন্ন কোম্পানির মোড়ক লাগানো বিপুল পরিমাণ যৌন উত্তেজক ফ্রুট সিরাপ জব্দ করা হয়। এসময় মানবদেহের জন্য ক্ষতিকর এ সিরাপ কারখানার মালিক মো. রাজ আহম্মেদ রনিকে আটক করা হয়।

আজমলের নামে অবৈধ অস্ত্র আইনে ও রনির নামে বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়েছে বলে জানান তিনি।   

তিনি আরও জানান, জেলাব্যাপী অবৈধ অস্ত্র ও বিভিন্ন ওষুধ কোম্পানির নামে এসব যৌন উত্তেজক ওষুধ তৈরির কারখানার বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

news24bd.tv তৌহিদ